ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

সাভারে গ্যাসের ৫০০ অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ করসেপন্ডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
সাভারে গ্যাসের ৫০০ অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

সাভার (ঢাকা): সাভারের হেমায়েতপুরে ২ কিলোমিটার এলাকায় বাসাবাড়িতে অবৈধভাবে নেওয়া গ্যাসের ৫০০ সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মকর্তা-কর্মচারীরা।  

বুধবার (৪ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত হেমায়েতপুরের মোল্লাপাড়া ও আর্জেন্ট পাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন তিতাস সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

 

সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, সাভারের হেমায়েতপুরে দুইটি এলাকার ২ কিলোমিটারের ভেতরে গ্যাসের প্রায় সাড়ে ৫০০ অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বিচ্ছিন্নকালে দেখা গেছে, উচ্চ চাপ বিশিষ্ট গ্যাস সংযোগ থেকে অতন্ত ঝুঁকিপূর্ণভাবে অসংখ্য বাসাবাড়িতে সংযোগ নেওয়া হয়েছে। দুই-এক ইঞ্চি পাইপ দিয়ে এ সংযোগগুলো নেওয়া হয়েছে যা খুবই ঝুঁকিপূর্ণ। বুধবারের অভিযানে অবৈধ সংযোগগুলো সম্পূর্ণ বিচ্ছিন্ন করাসহ তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

অভিযানে উপস্থিত ছিলেন তিতাস সাভার জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, আব্দুল মান্নান ও তিতাসের কারিগরি টিমের সদস্যসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এসএফ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।