ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

ট্রান্সফরমার স্থাপন স্থগিত, স্বাভাবিক থাকবে বিদ্যুৎ প্রবাহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
ট্রান্সফরমার স্থাপন স্থগিত, স্বাভাবিক থাকবে বিদ্যুৎ প্রবাহ

ঢাকা: ট্রান্সফরমার স্থাপনের জন্য ঢাকায় ডিপিডিসি ও ডেসকো নিয়ন্ত্রিত এলাকায় সাত দিন বিদ্যুৎ সরবরাহ ব্যাহত থাকার বিজ্ঞপ্তি স্থগিত করেছে বিদ্যুৎ বিভাগ।

শনিবার (১৫ জুলাই) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, অনিবার্য কারণবশত রামপুরা গ্রিড উপকেন্দ্রে নির্ধারিত উন্নয়নমূলক কাজ (ট্রান্সফরমার প্রতিস্থাপন) নিয়ে জারিকৃত শিডিউল অনুযায়ী আগামীকাল ১৬ জুলাই থেকে শুরু করা সম্ভব হচ্ছে না। উক্ত কাজের নতুন সময়সূচি পরে জানিয়ে দেওয়া হবে।

এতে বলা হয়, রামপুরা ২৩০১৩২ কেভি গ্রিড উপকেন্দ্রের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে নতুন একটি ২৩০১৩২ কেভি, ৪৫০ এমভিএ ট্রান্সফরমার স্থাপন কাজের জন্য ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. (ডিপিডিসি) এবং ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানি লি. (ডেসকো) এর আওতাধীন কিছু কিছু এলাকায় আগামী সাত দিন আংশিক বিদ্যুৎ সরবরাহ ব্যাহত হতে পারে।  
জাতীয় গ্রিডের উন্নয়নমূলক কাজের স্বার্থে সম্মানিত বিদ্যুৎ গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লি. (পিজিসিবি) কর্তৃপক্ষ।  

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
এসকেবি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিদ্যুৎ ও জ্বালানি এর সর্বশেষ