ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

লক্ষ্মীপুরে গ্যাস থাকবে না মঙ্গল-বুধবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
লক্ষ্মীপুরে গ্যাস থাকবে না মঙ্গল-বুধবার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে আগামী দুইদিন (২৪ ঘণ্টা) গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। কুমিল্লা-নোয়াখালী মহাসড়ক ৪ লেনে সম্প্রসারণের আওতায় পাইপলাইনের হক-আপ ও কমিশনিং কাজের জন্য আগামী ২২ আগস্ট ভোর ৬টা থেকে ২৪ আগস্ট ভোর ৬টা পর্যন্ত পাইপ লাইনে গ্যাস থাকবে না।

 

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড লক্ষ্মীপুর কার্যালয়ের ব্যবস্থাপক (বিক্রয়) এস এম জাহিদুল ইসলাম।  

তিনি জানান, কুমিল্লা-নোয়াখালী মহাসড়ককে ৪ লেনে সম্প্রসারণ কাজের আওতায় ইউটিলিটি শিফটিং এর অংশ হিসেবে সড়ক বিভাগ, নোয়াখালীর অর্থায়নে নোয়াখালী জেলার বেগমগঞ্জ চৌরাস্তা থেকে বজরা, ইসলামগঞ্জ পর্যন্ত স্থাপিত বিজিডিসিএল ৬ ইঞ্চি ব্যাস ১০ বার (১৫০ পিএসআইজি) চাপের গ্যাস পাইপলাইনের হক-আপ ও কমিশনিং কাজ চলছে।

ওই কাজের আওতায় নোয়াখালীর বেগমগঞ্জ চৌরাস্তা থেকে বজরা, ইসলামগঞ্জ পর্যন্ত স্থাপিত গ্যাস পাইপলাইন এবং এর সঙ্গে সংযুক্ত ৪ ইঞ্চি ব্যাসের শাখা পাইপলাইন সমূহের হক-আপ ও কমিশনিং কাজের জন্য আগামী ২২ আগস্ট সকাল ৬টা থেকে ২৪ আগস্ট সকাল ৬টা পর্যন্ত ৪৮ ঘণ্টা সময় নির্ধারণ করা হয়েছে। কাজটি চলাকালে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।  

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, আগস্ট ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।