ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

এফইআরবির নতুন চেয়ারম্যান শামীম, নির্বাহী পরিচালক সিরাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
এফইআরবির নতুন চেয়ারম্যান শামীম, নির্বাহী পরিচালক সিরাজ মো. শামীম জাহাঙ্গীর ও সেরাজুল ইসলাম সিরাজ

ঢাকা: সাংবাদিকদের সংগঠন ফোরাম ফর এনার্জি রিপোর্টার্স বাংলাদেশের (এফইআরবি) দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে চেয়ারম্যান পদে পুনরায় নির্বাচিত হয়েছেন মো. শামীম জাহাঙ্গীর এবং নির্বাহী পরিচালক পদে নির্বাচিত হয়েছেন সেরাজুল ইসলাম সিরাজ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিদ্যুৎ ভবনের বিজয় হল রুমে সাধারণ সভা শেষে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে নির্বাহী কমিটির ৯টি পদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাতজন নির্বাচিত হয়েছেন। নির্বাচিত অন্যরা হলেন ভাইস চেয়ারম্যান লুৎফর রহমান কাকন, পরিচালক (উন্নয়ন ও অর্থ) হাসনাইন ইমতিয়াজ, পরিচালক (গবেষণা ও প্রশিক্ষণ) নাজমুল হক লিখন, পরিচালক (ডাটা ব্যাংক) মো. ইয়ামিন, পরিচালক (বিনোদন ও কল্যাণ) মুজিব মাসুদ, পরিচালনা সদস্য আশরাফুল ইসলাম ও হাসান আজাদ

নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার সাইফুল হাসান চৌধুরী (বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সাবেক পরিচালক) এবং দুই কমিশনার শামীম হাসান (বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের জনসংযোগ দপ্তরের পরিচালক) ও তারিকুল ইসলাম খান (পেট্রোবাংলার জনসংযোগের উপ-মহাব্যবস্থাপক)।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
আরকেআর/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।