ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

৭ দফা দাবিতে খুলনায় জ্বালানী তেল পরিবেশক সমিতির সংবাদ সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৪
৭ দফা দাবিতে খুলনায় জ্বালানী তেল পরিবেশক সমিতির সংবাদ সম্মেলন

খুলনা : ৭ দফা দাবিতে জ্বালানী তেল পরিবেশক সমিতির খুলনা বিভাগীয় কমিটি সংবাদ সম্মেলন করেছে। শনিবার দুপুরে নগরীর খালিশপুর ট্যাংকলরী ভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।



দাবিগুলো হলো, বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (বিপিসি) উৎপাদিত এলপি গ্যাসের মূল্য না বাড়িয়ে সরবরাহ বৃদ্ধি করা, গ্যাসের সঠিক ওজন নিশ্চিত করা, জরাজীর্ণ সিলিন্ডার ব্যবহার উপযোগী করা ইত্যাদি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সমিতির সাধারণ সম্পাদক শেখ হারুনুর রশিদ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, খুলনায় পাইপ লাইনের মাধ্যমে গ্যাস সরবরাহ না থাকায় এখানে সিলিন্ডার গ্যাসের চাহিদা বেশি। কিন্তু সরকারের বণ্টন নীতিমালার চেয়েও এখানে কম গ্যাস সরবরাহ হচ্ছে। এতে ব্যবসায়ী ও গ্রাহকরা হয়রানির শিকার হচ্ছেন।
 
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জ্বালানী তেল পরিবেশক সমিতির সভাপতি আব্দুল গফফার বিশ্বাস, ট্যাংকলরী ওনার্স এ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ সাজ্জাদুল করিম, সমিতির নেতা গাজী হাফিজুর রহমান, এম মাহবুব আলম, মো: হাবিবুর রহমান, মোড়ল আব্দুস সোবহান, শেখ ফরহাদ হোসেন, শেখ মুরাদ, মোশাররফ হোসেন, শেখ জাহিদুল ইসলাম প্রমুখ।
 
পদ্মা, মেঘনা ও যমুনা অয়েল কোম্পানীর ডিলারশীপ, বিপিসি উৎপাদিত এলপি গ্যাস বেসরকারি প্রতিষ্ঠানে সরবরাহ না করারও দাবি জানান তারা।
 
বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।