ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

পরিমাপে কারচুপির দায়ে হোসেনপুরে পেট্রোল পাম্পকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
পরিমাপে কারচুপির দায়ে হোসেনপুরে পেট্রোল পাম্পকে জরিমানা সংগৃহীত ছবি

কিশোরগঞ্জ: পরিমাপে কারচুপির দায়ে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার দাপুনিয়া এলাকায় ‘মেসার্স ইশা ফিলিং স্টেশন’ নামে একটি পেট্রোল পাম্পকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১১ মার্চ) সকালে হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ বিষয়টি নিশ্চিত করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১০ মার্চ) বিকেলে মেসার্স ইশা ফিলিং স্টেশন পাম্পে তেলের ওজনের পরিমাপক যন্ত্রের মান পরীক্ষা করা হয়। সে সময় তেলের ওজনে কারচুপি পাওয়া যায়। এ অপরাধের দায়ে ফিলিং স্টেশনটির ম্যানেজারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ।

অভিযানকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) ঢাকা বিভাগীয় মেট্রোলজি ইন্সপেক্টরেটের পরিদর্শক মো. নাজমুস সায়াদত, উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ের সিএ কাম ইউডিএ স্বপন কুমার বর্মনসহ
অন্যরা।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিদ্যুৎ ও জ্বালানি এর সর্বশেষ