ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

প্রবাসে বাংলাদেশ

টরন্টোতে বাংলাদেশ ফেস্টিভ্যাল ২১ ও ২২ মে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, মে ৭, ২০১৬
টরন্টোতে বাংলাদেশ ফেস্টিভ্যাল ২১ ও ২২ মে

ঢাকা: কানাডার টরন্টোর ৭২০ মিডল্যান্ড এভিনিউতে আগামী ২১ ও ২২ মে আয়োজন করা হয়েছে রূপায়ন বাংলাদেশ ফেস্টিভ্যাল ২০১৬।

কানাডার বাণিজ্যিক রাজধানী টরন্টোর সিটি মেয়র জন টরি ও অন্টারিওর প্রিমিয়ার ক্যাথলিন উইন বাংলাদেশ ফেস্টিভ্যালে আমন্ত্রিত অতিথি এবং দর্শকদের আগাম শুভেচ্ছা জানিয়ে অফিসিয়াল বার্তা পাঠিয়েছেন।

কানাডার সর্বাধিক পঠিত বাংলা সংবাদপত্র সাপ্তাহিক বাংলামেইল এ আয়োজনের উদ্যোক্তা।

বাংলাদেশ থেকে টরন্টো মাতাতে এবার আসছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরী, মিউজিক সেনসেশন আঁখি আলমগীর, জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী, দুই বাংলার হিরো ফেরদৌস, নায়ক ওমর সানি, ছোটপর্দার জনপ্রিয় মুখ আজিজুল হাকিম, স্মাইল শো খ্যাত উপস্থাপক খন্দকার ইসমাইল ও জনপ্রিয় নাট্যকার জিনাত হাকিম প্রমুখ।

টরন্টোর গুণী শিল্পীদের পরিবেশনাও থাকছে। পুরো অনুষ্ঠানটি ধারণ করবে কানাডার প্রথম ২৪ ঘণ্টার বাংলা টিভি চ্যানেল এনআরবি টিভি। নিরাপত্তা ও তদারকিতে থাকছে নেক্সাস প্রটেকশন এবং টরন্টো পুলিশ।

বিভিন্ন প্রতিষ্ঠান, এনজিও, পোশাক, খাদ্যদ্রব্য এবং স্থানীয় ব্যবসায়ীদের স্টল থাকবে এ আয়োজনে। মঞ্চে বাংলাদেশকে তুলে ধরতে থাকবে বেশ কিছু অনবদ্য পরিবেশনা।

বাংলাদেশ ফেস্টিভ্যাল কমিটির কনভেনর শহিদুল ইসলাম মিন্টু জানিয়েছেন, এবারের আয়োজনকে ঘিরে কানাডার বাংলাদেশি কমিউনিটিতে ব্যাপক সাড়া লক্ষ্য করা যাচ্ছে। আশা করছি, গতবারের চাইতে কয়েকগুণ বেশি বাংলাদেশি এ মিলনমেলায় অংশ নেবেন। ফেস্টিভ্যাল সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ ৪১৬-২৬২-৯৬৪২ নম্বরে।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, মে ০৭, ২০১৬
পিসি/

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।