ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

প্রবাসে বাংলাদেশ

টরন্টোর বাংলাদেশ ফেস্টিভ্যালে তারকা মেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৫ ঘণ্টা, মে ১৬, ২০১৬
টরন্টোর বাংলাদেশ ফেস্টিভ্যালে তারকা মেলা

ঢাকা: আগামী ২১ ও ২২ মে কানাডার টরন্টোর ৭২০ মিডল্যান্ড অ্যাভিনিউতে অনুষ্ঠিত হবে রূপায়ন বাংলাদেশ ফেস্টিভ্যাল-২০১৬।

দেশটির বাংলা সংবাদপত্র সাপ্তাহিক বাংলামেইল ফেস্টিভ্যালটির আয়োজন করেছে।

গত বছরের সাফল্যের পর এবারের আয়োজন আরও গোছানো হবে বলে প্রত্যাশা করছেন আয়োজকরা।

দুই দিনব্যাপী উৎসবে কানাডার মূলধারার বিশিষ্টজনরাও থাকবেন। কানাডার বাণিজ্যিক রাজধানী টরন্টোর সিটি মেয়র জন টরি ও অন্টারিওর প্রিমিয়ার ক্যাথলিন উইন বাংলাদেশ ফেস্টিভ্যালে আমন্ত্রিত অতিথি ও দর্শকদের আগাম শুভেচ্ছা জানিয়ে অফিসিয়াল বার্তা পাঠিয়েছেন।

বাংলাদেশ থেকে টরন্টো মাতাতে যাচ্ছেন একঝাক তারকা। তাদের মধ্যে রয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরী, আঁখি আলমগীর, চিত্রনায়িকা মৌসুমী, দুই বাংলার হিরো ফেরদৌস, নায়ক ওমর সানি, ছোটপর্দার জনপ্রিয় মুখ আজিজুল হাকিম, উপস্থাপক খন্দকার ইসমাইল ও নাট্যকার জিনাত হাকিম প্রমুখ।

টরন্টোর গুণী শিল্পীদের পরিবেশনাও থাকছে। পুরো অনুষ্ঠানটি ধারণ করবে কানাডার প্রথম চব্বিশ ঘণ্টার বাংলা টিভি চ্যানেল এনআরবি টিভি। নিরাপত্তা ও তদারকিতে থাকছে নেক্সাস প্রটেকশন ও টরন্টো পুলিশ।

ভেস্টিভ্যালে বিভিন্ন প্রতিষ্ঠান, এনজিও, পোশাক, খাদ্যদ্রব্য ও  স্থানীয় ব্যবসায়ীদের স্টল থাকবে। বাংলাদেশকে তুলে ধরতে থাকবে বেশ কিছু অনবদ্য পরিবেশনা।

বাংলাদেশ সময়: ০৬১৫ ঘণ্টা, মে ১৬, ২০১৬
টিআই


 

      

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।