ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিএনপি

যুবদল নেতা ছোটন হত্যায় মির্জা ফখরুলের নিন্দা ও প্রতিবাদ

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৬
যুবদল নেতা ছোটন হত্যায় মির্জা ফখরুলের নিন্দা ও প্রতিবাদ

ঢাকা: চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার সলিমপুর ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি শাহাদাৎ হোসেন ছোটনকে কুপিয়ে হত্যা ও মরদেহ গুমের ঘটনায় তীব্র নিন্দা এবং ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
 
বুধবার (১৩ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, যুবলীগ-ছাত্রলীগ এবং অস্ত্রধারী কুখ্যাত সন্ত্রাসীরা তাদের পেশিশক্তি প্রদর্শন করে হত্যা, গুম, অপহরণ, চাঁদাবাজী এবং নারী ধর্ষণ ও নির্যাতনের মাধ্যমে গোটা দেশে এক অরাজক বিভিষিকাময় পরিস্থিতির সৃষ্টি করেছে।

ফখরুল বলেন, দেশকে বিরাজনীতিকরণের নীল নকশার অংশ হিসেবে বর্তমান সরকার তাদের লালিত সন্ত্রাসীদের লেলিয়ে দিয়ে বিরোধী দলীয় নেতা-কর্মীদেরকে হত্যার মাধ্যমে দেশকে মৃত্যু উপত্যকায় পরিণত করেছে।

মির্জা আলমগীর বলেন, শাহাদাৎ হোসেন ছোটনকে পৈশাচিকভাবে হত্যা বর্তমান সরকারের চলমান ফ্যাসিবাদী চরিত্রেরই বহিঃপ্রকাশ। ছোটনকে হত্যা করে মরদেহ গুম করার ঘটনায় নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই।

বিএনপি মহাসচিব বর্তমান সরকারের সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে তীব্র নিন্দা ও ধিক্কার জানিয়ে ছোটনের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

নিহত ছোটনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোকাহত পরিবারের সদস্যবর্গের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেন মির্জা ফখরুল।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।