ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিএনপি

ক্রিকেট দলকে খালেদা জিয়ার অভিনন্দন

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
ক্রিকেট দলকে খালেদা জিয়ার অভিনন্দন ক্রিকেট দলকে খালেদা জিয়ার অভিনন্দন

অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক টেস্ট জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (৩০ আগস্ট) দুপুরে ম্যাচের প্রায় সাড়ে তিন দিনের মাথায় ২০ রানের জয় নিশ্চিত হওয়ার পর পৃথক বার্তায় তারা এ অভিনন্দন জানান।

বিএনপি চেয়ারপারসন তার বার্তায় বলেন, টাইগাররা বর্তমানে ক্রিকেট খেলায় যেভাবে নিজেদের সক্ষমতা দেখিয়ে ক্রিকেটবিশ্বে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করছে, তাতে আমি গর্বিত ও আবেগাপ্লুত।

আমি বাংলাদেশ ক্রিকেট দলের টাইগারদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি। ক্রিকেট খেলায় টাইগাররা যে চমক দেখাচ্ছে, তা নিঃসন্দেহে ক্রিকেটপ্রেমীদের মনে এক জোরালো আশার সঞ্চার করেছে।  

খালেদা জিয়া আশাবাদ ব্যক্ত করে বলেন, নিয়মিত অনুশীলন ও প্রশিক্ষণ অব্যাহত রাখলে লাল-সবুজের পতাকাবাহীরা ধারাবাহিকভাবে এ ধরনের সাফল্য ভবিষ্যতেও ধরে রাখতে সক্ষম হবে। ক্রিকেটবিশ্বে অস্ট্রেলিয়ার মতো একটা চৌকস ও দক্ষ দলকে হারানোর কৃতিত্ব প্রমাণ করে- একাগ্রতা ও মনোবল বজায় রাখলে বিজয়ের দ্বারপ্রান্তে পৌঁছানো অসম্ভব নয়।  

এ বিজয়ের জন্য খালেদা জিয়া বাংলাদেশ ক্রিকেট দলের সব খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।

পৃথক অভিনন্দন বার্তায় মির্জা ফখরুল বলেন, অস্ট্রেলিয়ার সঙ্গে ২০ রানের এ জয় প্রমাণ করে, ক্রিকেটবিশ্বে বাংলাদেশ দল আর পিছিয়ে নেই। তাদের এই বিজয় বাংলাদেশকে সম্মানের আসনে প্রতিষ্ঠিত করেছে। টাইগার দলের সাফল্যে ক্রিকেটপ্রেমীদের মতো আমিও যারপরনাই আনন্দ ও গর্ববোধ করছি।  

ফখরুলও দৃঢ়ভাবে আশাবাদী— ভবিষ্যতেও বাংলাদেশি টাইগারদের এ ধরনের সাফল্য অব্যাহত থাকবে।  

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।