ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিএনপি

তাদের সময় অল্প, ধৈর্য ধরুন: আফরোজা আব্বাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৭
তাদের সময় অল্প, ধৈর্য ধরুন: আফরোজা আব্বাস নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের আহ্বায়ক রাশিদা জামালের পরিবারের সঙ্গে দেখা করতে যান মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস

নারায়ণগঞ্জ: মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, বর্তমান অবৈধ সরকার বিএনপি নেত্রী খালেদা জিয়াকে শান্তিতে থাকছে দিচ্ছে না। তারা এবার মহিলা নেত্রীদেরও গ্রেফতার করে কারাগারে পাঠাচ্ছে। তাদের সময় অল্প, ধৈর্য ধরুন, দেশের মানুষের ভোটে গণতান্ত্রিক সরকার আসবে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দেওভোগ পাকা রোড গার্মেন্টস গলিতে রাশিদা জামালের বাসায় তার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে গিয়ে তিনি এসব কথা বলেন।

আফরোজা আব্বাস গ্রেফতার নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের আহ্বায়ক রাশিদা জামালের ছেলে অসুস্থ ছাত্রদল নেতা রাফিউদ্দিন আহম্মেদকে দেখেন।

এ সময় তার স্ত্রী ও দুই মেয়েকে কোলে নিয়ে আদর করে দাদি মতো সাহসী হওয়ার দোয়া করেন।

নাশকতার মামলায় নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের আহ্বায়ক রাশিদা জামালকে গ্রেফতার করে কারাগারে পাঠানোয় নিন্দা জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদিকা সুলতানা আহম্মেদ, সহ-সভাপতি রিভা খান, ঢাকা মহানগর মহিলাদলের সাধারণ সম্পাদিকা সুমি আহম্মেদ, কেন্দ্রীয় সদস্য সনি আহম্মেদ, জেলা মহানগরের নেত্রী নুরুন্নাহার, কাউন্সিলর দিনা, মহানগর ছাত্রদলের আহ্বায়ক মনিরুল আলম সজল, শাহ দুলাল মুকুল প্রমুখ।

এরপর বেলা ১১টায় নারায়ণগঞ্জ আদালতে রাশিদা জামালের সঙ্গে দেখা করেন আফরোজা আব্বাস ও সুলতানা আহম্মেদ সহ বিভিন্ন নেতারা। মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালও তার সঙ্গে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।