ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিএনপি

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশালে আলোচনা সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৭
বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশালে আলোচনা সভা বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশালে আলোচনা সভা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশালে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মহানগর বিএনপি’র আয়োজনে শুক্রবার (০১ সেপ্টেম্বর) বেলা ১১ টায় নগরের অশ্বিনী কুমার হলে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিএনপির যুগ্ম মহাসচিব ও মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- মহানগর বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার, সিনিয়র সহ-সভাপতি মনিরুল আহসান তালুকদার মনির, মনিরুজ্জামান খান ফারুক, সহ-সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিন, মুক্তিযুদ্বা নুরুল আলম ফরিদসহ অন্যান্য নেতারা।

তিনি বলেন, গণতন্ত্র, মানবাধিকার বিসর্জন দিয়ে এ উন্নয়ন মানুষ চায়না। মানুষ দেশে আইনের শাসন চায়, চায় মানবাধিকার ও গণতন্ত্র।

মজিবর রহমান সরোয়ার বলেন, দেশের মানুষ কোনো অবৈধ সরকারের শাসন দেখতে চায় না। দেশে আজ গণতন্ত্র নেই বলে অস্থিশীলতা বিরাজ করছে। তাই যে করেই হোক আমাদের গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে। প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান জোড় করে ক্ষমতায় আসেনি। তিনি ক্ষমতায় বসে এদেশে বহুদলীয় গণতন্ত্র ও মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দিয়েছিলেন।

আলোচনা সভা শেষে বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র মহাসচিব তারেক রহমানের শারীরিক সুস্থতা কামনায় দোয়া-মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৭
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।