ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিএনপি

নেতাকর্মীদের কাছে না’গঞ্জ বিএনপি মনোনয়ন প্রত্যাশীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৭
নেতাকর্মীদের কাছে না’গঞ্জ বিএনপি মনোনয়ন প্রত্যাশীরা বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার এলাকার নেতাকর্মীদের সঙ্গে সময় কাটাছেন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা-মহানগর বিএনপি ও জেলার পাঁটি নির্বাচনী আসনের নেতারা ঈদকে কেন্দ্র করে নেতাকর্মীদের কাছে ঘেঁষার চেষ্টা করছেন। দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নিজ বলয়ে টেনে নিতে ঘরোয়া বৈঠক ও তাদের পরিবার-পরিজনদের ব্যাপারেও খোঁজ খবর নিচ্ছেন তারা।

ঈদের দিন ও ঈদের পরদিন রবিবার (৩ সেপ্টেম্বর) দলের বিভিন্ন পর্যায়ের জেলা, মহানগর, থানা ও ওয়ার্ড নেতাদের নিয়ে নির্বাচনে সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীরা বৈঠক করছেন। তাদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করছেন।

আসন্ন জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে এসব মনোনয়ন প্রত্যাশীরা দলের অসুস্থ নেতাকর্মীদের পাশে গিয়ে দাঁড়াচ্ছেন। একই সঙ্গে দলের বিগত আন্দোলন-সংগ্রামের মামলায় জেলে থাকা নেতাকর্মীদেরও খোঁজ খবর নিচ্ছেন নেতারা।

জানা যায়, নারায়ণগঞ্জের পাঁচটি আসনের সম্ভাব্য প্রার্থীরা আগামী সংসদ নির্বাচনকে কেন্দ্র করে এখনি দলের পক্ষ থেকে নির্বাচনের প্রস্তুতি নিয়ে মাঠে কাজ শুরু করে দিয়েছেন। প্রতিটি আসনেই বিএনপি’র হয়ে একাধিক প্রার্থী দলের নেতাকর্মীদের নিয়ে মাঠে কাজ শুরু করে দিয়েছেন। তাই দলের কর্মীদের এখন মূল্যায়ন বেড়েছে দলের নেতাদের কাছে। প্রত্যেক মনোনয়ন প্রত্যাশীই দলের কর্মীদের কাছে নিজেদের হাজির করে কর্মীদের নিজ বলয়ে আনার জোর চেষ্টা চালাছেন।

এদিকে ঈদের দিন থেকে জেলা বিএনপি, মহানগর বিএনপি ও দলের পাঁচটি আসনের নেতাদের দলীয় নেতাকর্মীদের সময় দিতে দেখা যাচ্ছে। নিজ নিজ নির্বাচনী এলাকায়ই সবাই ঈদ উদযাপন করছেন।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বাংলানিউজকে বলেন, রূপগঞ্জে নিজ এলাকায় ঈদের নামাজ আদায় করে নিজ এলাকার মানুষের সঙ্গেই ঈদ উদযাপন করছেন।  

তিনি বলেন, নির্বাচন নয় মূলত এলাকার মানুষের টানেই এখানে ঈদ পালন করছেন। রূপগঞ্জেই দিনব্যাপী এলাকাবাসীর সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনময় ও গল্প করে সময় কাটানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।