ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিএনপি

আড়াইহাজারের পাঁচরুখীতে বিএনপি’র ঈদ পুনর্মিলনী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৭
আড়াইহাজারের পাঁচরুখীতে বিএনপি’র ঈদ পুনর্মিলনী আড়াইহাজারের পাঁচরুখীতে বিএনপি’র ঈদ পুনর্মিলনী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারের পাঁচরুখীতে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও আড়াইহাজার বাসিকে নিয়ে ঈদ পুনর্মিলনী করেছেন কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। 

সোমবার (৪ সেপ্টেম্বর) ঈদের তৃতীয় দিন ঈদ পুনর্মিলনী ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি। পরে নেতাকর্মীদের নিয়ে আজাদ এলাকার বিভিন্ন গ্রামে পায়ে হেঁটে গ্রামবাসির সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

নজরুল ইসলাম আজাদ বলেন, ‘দেশে আজ শান্তি নেই, মানুষ বন্যায় ভাসছে, ত্রাণ পাচ্ছে না। দেশের মানুষের আজ জীবনের নিরাপত্তা নেই। গণতন্ত্রহীন এক অন্ধকারে আজ দেশ নিমজ্জিত। এই সময়ে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশকে এই দমবন্ধকর পরিস্থিতি থেকে মুক্ত করতে হবে। ’

জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, আড়াইহাজার উপজেলা যুবদলের সভাপতি জুয়েল আহমেদ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ঈদ পুনর্মিলী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।