ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিএনপি

বরিশালে বিএনপি’র আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৭
বরিশালে বিএনপি’র আলোচনা সভা অনুষ্ঠিত বরিশালে বিএনপি’র আলোচনা সভা অনুষ্ঠিত

বরিশাল: বরিশাল মহানগর বিএনপি উদ্যোগে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মোনাজাত কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) তারেক রহমানের দশম কারামুক্তি দিবস উপলক্ষে শনিবার (৯ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে নগরের সদর রোডে দলীয় কার্যালয়ে এ কর্মসূচির পালক করা হয়।

কেন্দ্রীয় বিএনপি’র যুগ্ম-মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক, সহ-সভাপতি আব্বাস উদ্দিন বাবলা, মনিরুল আহসান মনির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, সহ-সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মীর জাহিদুল কবির জাহিদ, বিসিসি’র প্যানেল মেয়র শরিফ তাসলিমা কামাল পলি প্রমুখ।

সভাপতির বক্তব্যে মজিবর রহমান বলেন, বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান আগ্রাসনের শিকার। তিনি রাজনীতিতে ফিরে আসলে জাতিয়তাবাদী শক্তিকে দমিয়ে রাখা যাবে না। সে কারণেই তারেক রহমানকে ষড়যন্ত্র করে জেলে পাঠিয়ে পঙ্গু করে দেওয়া হয়।

তিনি বলেন, বর্তমানে দেশে গণতন্ত্র নেই। দেশ একটি কঠিন পরিস্থিতির মধ্যে রয়েছে। এমন পরিস্থিতি মোকাবেলায় দলের সব পর্যায়ের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

আলোচনা শেষে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ জিয়াউর রহমানের পরিবারবর্গের জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

বাংলা‌দেশ সময়: ১৬১৬ ঘণ্টা, সে‌প্টেম্বর ০৯, ২০১৭
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।