ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিএনপি

‘ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামতে হবে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৭
‘ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামতে হবে’ বক্তব্য দিচ্ছেন বিএনপির নেতা মজিবর রহমান সরোয়ার, ছবি: বাংলানিউজ

বরিশার: কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেন, সময় এসেছে রাজপথে আন্দোলন-সংগ্রামের।

দলের চেয়ারপারসন খালেদা জিয়া যখনই আন্দোলনের ডাক দেবেন, ঠিক তখনই আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামে যোগ দিতে হবে, রাজপথে নামতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্যে দিয়ে এই সরকারের পতন ঘটাতে হবে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবসে রোববার (১০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় বিএনপির দলীয় কার্যালয়ে বরিশালের বিএনপির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশ আজ মহাসংকটে। রোহিঙ্গাদের বিষয়ে সরকারের তৎপরতা নেই। সরকার রোহিঙ্গাদের জন্য কোনো ব্যবস্থা নিচ্ছেনা। এ সরকার শুরু থেকেই ব্যর্থ।

সভায় আরো বক্তব্য রাখেন বরিশাল মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান ফারুক, বরিশাল মহানগর বিএনপির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জিয়া উদ্দিন সিকদার, যুগ্ম সাধারণ সিকদার মীর জাহিদুর কবীর,সহ যুগ্ম সাধারণ সম্পাদক আনায়ারুল হক তারিন, দপ্তর সম্পাদক শাহেদ আকন সম্রাট, কেন্দ্রীয় ছাত্রদল সহ-সাংগঠনিক সম্পাদক আফরোজা খানম নাসরিন প্রমুখ।

সভা শেষে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসর খালেদার রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘন্টা, সেপ্টেম্বর ১০, ২০১৭
এমএস/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।