ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিএনপি

স্থায়ী কমিটির সঙ্গে খালেদার বৈঠক, ব্রিফিং সকালে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৭
স্থায়ী কমিটির সঙ্গে খালেদার বৈঠক, ব্রিফিং সকালে বিএনপির স্থায়ী কমিটির সঙ্গে বৈঠকে দলের চেয়ারপারসন খালেদা জিয়া। ছবি: সংগৃহীত

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে জরুরি বৈঠক করেছেন। লন্ডন থেকে ফেরার পর দীর্ঘ কয়েক মাস বাদে এ বৈঠক করেছেন তিনি।

সোমবার (২৩ অক্টোবর) রাত ৮টা ৫০ মিনিটে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বৈঠকটি শুরু হয়। খালেদা ৮টা ৪৫ মিনিটে কার্যালয়ে উপস্থিত হলে দলের নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানান।

খালেদার সভাপতিত্বে বৈঠক উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, তরিকুল ইসলাম, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৈঠক চলে ১ ঘণ্টা ৪০ মিনিট, প্রায় রাত সাড়ে ১০টা পর্যন্ত। তবে বৈঠক শেষে দলের স্থায়ী কমিটির সদস্যরা আলোচনার বিষয়ে কিছু বলেননি।

তবে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং থেকে জানানো হয়, স্থায়ী কমিটির বৈঠকের সিদ্ধান্ত আগামীকাল মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে জানানো হবে। সেখানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কথা বলবেন।

বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৭
এএম/এইচএ/ 

** বৈঠকে খালেদা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।