ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

মিগো মোবাইলের যাত্রা শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
মিগো মোবাইলের যাত্রা শুরু

ঢাকা: দেশের বাজারে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে অ্যামিগো অ্যালায়েন্স বিডি-র নতুন ব্র্যান্ড 'মিগো মোবাইল'।

বুধবার (২২ ফেব্রুয়ারি) অ্যামিগো অ্যালায়েন্স বিডির কর্পোরেট অফিসে আয়োজিত ব্র্যান্ড লঞ্চিং ইভেন্টে দেশের বাজারে মিগো মোবাইলের কার্যক্রম শুরুর এ ঘোষণা দেওয়া হয়।

 

লঞ্চিং ইভেন্টে অ্যামিগো অ্যালায়েন্স বিডির সিইও এসএম রেজওয়ান আলম বলেন, প্রযুক্তি নির্ভর ইলেকট্রনিক্স ব্র্যান্ড হিসেবে 'মিগো মোবাইল' গতানুগতিক ডিজাইনের বাইরে ব্যবহারকারীকে এক নতুন অভিজ্ঞতা দিতে সক্ষম হবে। এছাড়াও উন্নতধারার প্রোডাক্টস এবং সার্ভিস দিয়ে আরও বেশি গ্রাহক পরিচিতি এবং সন্তুষ্টি পেতে মিগো মোবাইল বদ্ধপরিকর।

অ্যামিগো অ্যালায়েন্স বিডির সেলস এবং মার্কেটিং পরিচালক আসিফুর রহমান খান জানান, বাংলাদেশে ফিচারফোনের চাহিদা স্মার্টফোনের চাহিদার থেকেও বেশি। তাই প্রথমে আমরা ফিচারফোন দিয়ে মার্কেটে পরিচিতি স্থাপনের কাজ করছি। আমাদের লক্ষ্য কোয়ালিটি প্রোডাক্টস এবং উন্নত সার্ভিস দেওয়া এবং দামও থাকবে ক্রেতাদের হাতের নাগালে। পাশাপাশি খুব শিগগিরই আমরা স্মার্টফোনসহ আরও নানা প্রযুক্তিপণ্য নিয়ে বাজারে সাড়া ফেলতে চাই।

মিগো মোবাইল ব্র্যান্ড লঞ্চিং অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অ্যামিগো অ্যালায়েন্স বিডির পরিচালক পারভেজ আহমেদ, পরিচালক মাহামুদুল হাসান হেলাল, কেএএম মশিউজ্জামান, ওয়াশিক জাহান, মো. শাদমান শাহ্‌রিয়ার, মো. আরিফুর রহমান প্রমুখ।

ভিন্ন ভিন্ন ডিজাইন এবং ডিসপ্লে সাইজের মোট ৩টি ফিচারফোন মডেল লঞ্চ করেছে মিগো মোবাইল, যার মধ্যে আছে মিগো এমএল১১ (migo ML11), মিগো এমএম৩০ (migo MM30) এবং মিগো এমএম৫০ (migo MM50)।  

স্টাইলিশ ডিজাইন, ওয়্যারলেস এফ এম রেডিও, বড় টর্চ লাইট এবং লং-লাস্টিং ব্যাটারি নিয়ে প্রতিটি মডেল ক্রেতাদের আলাদা আলাদা অভিজ্ঞতা দেবে। এছাড়াও প্রতিটি হ্যান্ডসেটের জন্য থাকছে ১ বছরের ওয়ারেন্টি সেবা।  

মিগো মোবাইল সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন https://amigo-bd.com/।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।