ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স-প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের মধ্যে চুক্তি সই

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, মে ১২, ২০২৪
গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স-প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের মধ্যে চুক্তি সই

ঢাকা: দেশের ইন্স্যুরেন্স খাতের জনপ্রিয় প্রতিষ্ঠান গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড সম্প্রতি চট্টগ্রামের স্বনামধন্য প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সঙ্গে একটি বিমা চুক্তি সই করেছে।
 
এ বিমা চুক্তি অনুযায়ী প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সব কর্মকর্তারা গার্ডিয়ান লাইফ এর বিমা সুরক্ষার আওতায় থাকবেন।


 
বিমা চুক্তিটি আনুষ্ঠানিকভাবে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের জিইসি ক্যাম্পাসে সই হয়েছে।  

এ সময় গার্ডিয়ান লাইফের পক্ষ থেকে উপস্থিত ছিলেন শেখ রকিবুল করিম, চিফ এক্সিকিউটিভ অফিসার মাহমুদুর রহমান খান, এসইভিপি অ্যান্ড হেড অব রিটেইল বিজনেস; মাহমুদ আফসার, ইভিপি অ্যান্ড হেড অব গ্রুপ ইন্স্যুরেন্স; এবং ইফতেখার আহমেদ, ভিপি অ্যান্ড হেড অব গ্রুপ সার্ভিসসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।
 
প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রফেসর ড. অনুপম সেন, ভাইস চ্যান্সেলর এবং রেজিস্ট্রার খুরশিদুর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেখ রকিবুল করিম, এফসিএ, সিইও, গার্ডিয়ান লাইফ উক্ত অনুষ্ঠানে বলেন, আমরা প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সঙ্গে একত্রিত হয়ে তাদের সব কর্মকর্তাদের জন্য বিমা সেবা নিশ্চিত করতে পেরে আনন্দিত। ‘সবার জন্য বিমা এই অনুপ্রেরণায় বিশ্বাসী গার্ডিয়ান লাইফ প্রতিনিয়ত মানুষের আর্থিক সুরক্ষা নিশ্চিতের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. অনুপম সেন কর্মকর্তাদের কল্যাণকে অগ্রাধিকার দিয়ে এ চুক্তিটির ব্যাপারে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমাদের শিক্ষক এবং কর্মীদের সমৃদ্ধি আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। গার্ডিয়ান লাইফের সঙ্গে এ চুক্তিটি আমাদের কর্মীদের জন্য অধিক স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণে আমাদের সহায়তা করবে। ’

২০১৪ সালে যাত্রার সূচনা হতেই গার্ডিয়ান লাইফ বাংলাদেশের ইন্স্যুরেন্স ক্ষেত্রে অগ্রগতির জন্য বিশেষ ভূমিকা রেখে যাচ্ছে। দেশের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান এপেক্স, ব্র্যাক এবং স্কয়ারের পৃষ্ঠপোষকতায় গার্ডিয়ান লাইফ সমাজের সব মানুষের জন্য বিমা সহজলভ্য করতে প্রতিশ্রুতিবদ্ধ।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, মে ১২, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।