ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ক্রিকেট

ব্রেক থ্রু এনে দিলেন তাসকিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
ব্রেক থ্রু  এনে দিলেন তাসকিন

প্রথম ম্যাচে পাওয়ার প্লে তো বটেই ৯ ওভার পর্যন্ত ইংল্যান্ডের একটি উইকেটও নিতে পারেনি বাংলাদেশ। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দ্বিতীয় টি-টোয়েন্টিতে অবশ্য খুব বেশি অপেক্ষা করতে হয়নি।

তাসকিন আহমেদের হাত ধরে ইনিংসের তৃতীয় ওভারেই এসেছে ব্রেক থ্রু। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইংলিশদের সংগ্রহ ৪ ওভারে ১ উইকেট হারিয়ে ২৯ রান। ফিল সল্ট ১৩ ও মঈন আলী ৫ রানে ব্যাট করছেন।

টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে ওপেনিংয়ে পরিবর্তন আনে ইংল্যান্ড। জস বাটলারের পরিবর্তে ওপেন করতে আসেন দাভিদ মালান। এসেই আগ্রাসী রূপে ব্যাট চালাতে থাকেন তিনি। সেটাই কাল হয়ে দাঁড়ালো। তৃতীয় ওভারে দ্বিতীয় বলে তাসকিনের ফুল লেংথের বল মিড উইকেট দিয়ে মারতে চেয়েছিলেন বাঁহাতি এই ব্যাটার। কিন্তু বল তার ব্যাটের কানায় লেগে চলে যায় থার্ড ম্যান অঞ্চলে থাকা হাসান মাহমুদের হাতে। মালান সাজঘরে যাওয়ার কারণে তিনে ব্যাট করতে নামেন মঈন আলী।  

এর  আগে প্রথম ম্যাচের একাদশ থেকে আজ পরিবর্তন এনেছে টাইগাররা। শামীম পাটোয়ারির পরিবর্তে একাদশে ঢুকেছেন মেহেদী হাসান মিরাজ। বদল এনেছে ইংল্যান্ডও। অভিষেক হচ্ছে রেহান আহমেদের। বাদ দেওয়া হয়েছে পেসার মার্ক উডকে। আজ জিতলেই সিরিজ নিশ্চিত করে ফেলবে সাকিব আল হাসানের দল।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩

এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।