ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

ক্রিকেট

ইংল্যান্ডের কোচ হওয়ার গুঞ্জন, কী বলছেন মরগান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
ইংল্যান্ডের কোচ হওয়ার গুঞ্জন, কী বলছেন মরগান

একসময় ইংল্যান্ডের সাদা বলের ক্রিকেটকে বদলে দেওয়ার রূপকার ছিলেন ইয়ন মরগান। এখন তিনি অবসরে।

মাঝেমধ্যে তাকে দেখা যায় ধারাভাষ্যে। এর মধ্যেই তাকে নিয়ে ছড়িয়ে পড়েছে নতুন গুঞ্জন। গত মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নেয় ইংল্যান্ড।  

এরপর দলটির সাদা বলের কোচ ম্যাথু মটকে বরখাস্ত করার গুঞ্জন ছড়ায়। বিভিন্ন মাধ্যমে বলা হয়, মরগান হবেন ইংল্যান্ডের নতুন সাদা বলের কোচ। তবে এ ধরনের খবরকে উড়িয়ে দিয়েছেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অধিনায়ক।  

স্কাই স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘এটা আমার কাছে কেবলই একটা খবর। একজন কোচ যখন চাপে থাকে, তখন তার ভবিষ্যতের ব্যাপারে গুঞ্জন ছড়িয়ে পড়ার ব্যাপারটা ভালো নয়। কিন্তু কেবল সময়ই বলবে কী হবে। ’

মটের সঙ্গে চার বছরের চুক্তি রয়েছে ইংল্যান্ডের। দায়িত্ব নেওয়ার ছয় মাসের মাথায় তিনি তাদের জিতিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা। তবে সবশেষ ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো করতে পারেনি ইংল্যান্ড। এরপর থেকেই তাকে সরিয়ে দেওয়ার গুঞ্জন।

কোচ হওয়ার ব্যাপারে মরগান আরও বলেন, ‘গত কয়েক মাসে আমাকে অনেকবার জিজ্ঞেস করা হয়েছে এই দায়িত্বের ব্যাপারে, আমি নেবো কি না সেটাও জানতে চাওয়া হয়েছে। আমার উত্তর ছিল সাধারণ, জীবনের সময় অনুযায়ী এখন এই দায়িত্ব নেওয়া সঠিক নয়। হ্যাঁ, আমি কোচিং করাতে চাই। কিন্তু এখন আমার তরুণ একটা পরিবার আছে, আমি তাদের সঙ্গেই বেশি সময় কাটাচ্ছি। ’

বাংলাদেশ সময় :
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।