ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

ক্রিকেট

ইন্টারনেট না থাকায় ‘আগের সময়ে’ ফিরে গিয়েছিলেন আফিফরা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
ইন্টারনেট না থাকায় ‘আগের সময়ে’ ফিরে গিয়েছিলেন আফিফরা ফাইল ছবি

প্রায় ছয়দিন পর সীমিত আকারে দেশে ইন্টারনেট ফিরেছে। কোটা সংস্কার আন্দোলন তীব্র আকার ধারণ করার পর ইন্টারনেট বন্ধ হয়ে যায় গত বৃহস্পতিবার রাত থেকে।

এরপর গতকাল পুরোদমে ফিরেছে ব্রডব্যান্ড।  

ইন্টারনেট না থাকার এই সময়ে জাতীয় দলের বেশ কিছু ক্রিকেটার ছিলেন চট্টগ্রামে। দুই দলে ভাগ হয়ে স্বল্প ও দীর্ঘ পরিসরের ক্রিকেটের প্রস্তুতি নিচ্ছিলেন তারা। এর মধ্যে নেমে আসে কারফিউ।  

খেলা, অনুশীলন সবকিছু বন্ধ হয়ে যায়। ইন্টারনেট ছাড়াই হোটেলবন্দি থাকতে হয় ক্রিকেটারদের। ওই সময়ের অভিজ্ঞতা জানিয়েছেন চট্টগ্রামে তখন থাকা আফিফ হোসেন ধ্রুব। আড্ডায়ই তাদের সময় কেটেছিল বলে জানান তিনি।  

আফিফ বলেন, ‘আসলে শুধু খেলোয়াড় হিসেবে বলবো না, যে কোন মানুষ হিসেবে এরকম সময় কাটানো খুবই কঠিন একটা ব্যাপার। আশা করি সামনে এরকম সময় আর আমাদের কাটাতে হবে না ইনশাল্লাহ। ’

‘অনেকটা অনেক আগের সময়ে ফিরে যাওয়ার মতো যে, ইন্টারনেট নাই। আমাদের বাইরে যাওয়ার কোন উপায় নেই, অনেক সময় আড্ডা দেওয়া হয়েছে যেটা অবশ্যই ইন্টারনেট থাকলে হয় না। এমন পরিস্থিতিতে এসেছে যে সকালে ব্রেকফাস্ট বা রাতে ডিনার শেষে আড্ডা দেওয়া হয়েছে। ’

বাংলাদেশ সময় : ১৯১২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।