ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

ক্রিকেট

চট্টগ্রামে মুশফিকের ফিফটি, নাঈমের চার উইকেট

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
চট্টগ্রামে মুশফিকের ফিফটি, নাঈমের চার উইকেট

কয়েকদিন থমকে থাকার পর আবারও শুরু হয়েছে বাংলাদেশের ক্রিকেটের ব্যস্ততা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই দিনের প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছে বিসিবি লাল ও সবুজ দল।

 

শুরুতে ব্যাট করা লাল দল স্রেফ ৪৫ ওভার দুই বল ব্যাট করে ১৩১ রানে অলআউট হয়ে গেছে। ৮৪ বলে ৫০ রান করা মুশফিকুর রহিম ছিলেন দলটির সর্বোচ্চ রান সংগ্রাহক। সবুজ দলের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নেন অফ স্পিনার নাঈম হাসান, ৩ উইকেট নেন পেসার খালেদ আহমেদ।

লাল দলকে অলআউট করে ব্যাটিংয়ে নামা বিসিবি সবুজ দল বেশ ভালো অবস্থায় আছে। ৩৮ ওভার ব্যাট করে ৪ উইকেটে তাদের সংগ্রহ ১৪৬ রান। ৭৮ বলে ৪৭ রান করে অপরাজিত আছেন মুমিনুল হক, তার সঙ্গী ১৮ রান করা প্রীতম কুমার। লাল দলের পেসার শফিকুল ইসলাম ২ উইকেট নিয়েছেন।

আগামী ১৭ আগস্ট পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ দল, খেলবে দুটি টেস্ট ম্যাচ। এর প্রস্তুতি হিসেবেই এখন চট্টগ্রামে অনুশীলন করছে বাংলাদেশ দল। আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে তাদের। অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, লিটন দাসরা ওই ম্যাচে খেলবেন বলেই জানা গেছে।

বাংলাদেশ সময় :: ২০১৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।