ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

‘বাংলাদেশকে মজা নিতে দিন’, বলছেন রোহিত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
‘বাংলাদেশকে মজা নিতে দিন’, বলছেন রোহিত

সময় যত ঘনিয়ে আসছে, ততই উত্তাপ বাড়ছে বাংলাদেশ-ভারত টেস্ট সিরিজ নিয়ে। সাদা পোশাকে পাকিস্তানকে তাদেরই মাটিতে ধবলধোলাই করে ক্রিকেট বিশ্বকে নতুন এক বার্তা দিয়েছে টাইগাররা।

সেই ঐতিহাসিক জয় এনে দিয়েছে ভারত সিরিজে ভালো খেলার বাড়তি আত্মবিশ্বাস। দেশ ছাড়ার আগে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

তাই সিরিজটি সামনে রেখে বাংলাদেশ নিয়েই কথা হচ্ছে বেশি। তবে সেসবে খুব একটা মাথা ঘামাচ্ছেন না ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। সংবাদ সম্মেলনে এসে বাংলাদেশকে মজা নিতে দেওয়ার কথাই বলেছেন তিনি।

চেন্নাইয়ে রোহিত বলেন,‘সব দলই ভারতকে হারাতে চায়, তারা এটা উপভোগ করে। তাদের (বাংলাদেশ) মজা নিতে দিন। আমাদের ম্যাচটি জিততে হবে এবং সেজন্যই এখানে এসেছি আমরা। তারা আমাদের নিয়ে কী বলছে সেটা নিয়ে বিভোর হতে পারি না। ’

‘যখন ইংল্যান্ড এসেছিল,তখন তারাও অনেক কিছু বলেছিল। কিন্তু আমরা সেদিকে খুব বেশি মনোযোগ দিইনি। প্রতিপক্ষ নিয়ে খুব একটা না ভেবে আমরা চেষ্টা করি ভালো খেলার। আমাদের জয় উপহার দিতে হবে এবং সেটাই আমাদের লক্ষ্য। ’

কেউ কেউ বাংলাদেশ সিরিজকে ভারতের জন্য অস্ট্রেলিয়া সফরের প্রস্তুতি হিসেবে দেখছেন। যদিও রোহিত উড়িয়ে দিলেন সেই ভাবনা। টেস্ট চ্যাম্পিয়নশিপে প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ তার কাছে।

ভারতীয় অধিনায়ক বলেন, ‘এটি অস্ট্রেলিয়া সিরিজের প্রস্তুতি নয়। সবগুলো ম্যাচই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। টেস্ট চ্যাম্পিয়নশিপে এখনো সবার সুযোগ আছে এবং আমাদের প্রতিটি ম্যাচ জিততে হবে। এই টেস্টও এর ব্যতিক্রম নয়। আমাদের এই টেস্ট ও সিরিজ জিততে হবে। ’

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে চেন্নাই টেস্ট। কানপুরে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টটি মাঠে গড়াবে ২৭ সেপ্টেম্বর থেকে।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
এএইচএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।