ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

ক্রিকেট

সিরিজ নিশ্চিত করতে মাঠে নামবে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
সিরিজ নিশ্চিত করতে মাঠে নামবে বাংলাদেশ

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সেঞ্চুরিয়নে ঐতিহাসিক জয়ের পর রোববার ফের মাঠে নামছে বাংলাদেশ ক্রিকেট দল। তিন ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে থাকা টাইগাররা নামবে সিরিজ জয়ের লক্ষ্য নিয়ে।

 

ওয়ান্ডারার্সে বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি।  

এই ভেন্যু অবশ্য দক্ষিণ আফ্রিকার পয়া হিসেবে পরিচিত। এই মাঠে এখন পর্যন্ত ৩৭টি ম্যাচ খেলে ২৭টিতে জয় পেয়েছে প্রোটিয়ারা। ব্যাটিং স্বর্গ হিসেবে পরিচিত এই মাঠ। দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার মধ্যকার ৪৩৮ রানের সেই বিখ্যাত ম্যাচটি এখানেই হয়েছিল।

প্রথম ওয়ানডের অন্যতম নায়ক মেহেদি হাসান মিরাজ ম্যাচের আগের দিন বলেন, ‘স্বপ্ন যদি বড় না থাকে তাহলে তো আগানো যায় না। আমাদের স্বপ্ন অনেক বড়। আমরা ভালো কিছু করতে চাই। দেশে যেমন সিরিজ জিতি বাইরেও আমরা সিরিজ জিততে চাই। ’

বাংলাদেশের বিপক্ষে জিততে মরিয়া প্রোটিয়া অধিনায়ক টেম্বা বাভুমা। তিনি বলেন, ‘রবিবার আমাদের ম্যাচ জেতা ছাড়া কোনো উপায় নেই। আমাদের সব বিভাগকে ভালো পারফরম্যান্স করতে হবে। আমাদের ওই খেলাটাই খেলতে হবে যেটা আমরা জানি এবং আমরা পারি। ’

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।