ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ক্রিকেট

আইপিএলে ডাক পেলেও যেতে পারছেন না তাসকিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
আইপিএলে ডাক পেলেও যেতে পারছেন না তাসকিন

আইপিএলের এবারের আসরে সরাসরি নিলাম থেকে বাংলাদেশের মোস্তাফিজুর রহমান ছাড়া আর কারও জায়গা হয়নি। তবে এবার ইংলিশ পেসার মার্ক উডের ইনজুরি সুসংবাদ বয়ে এনেছে তাসকিন আহমেদের জন্য।

আইপিএল থেকে উড ছিটকে যাওয়ায় তার বদলি হিসেবে বাংলাদেশি এই পেসারকে দলে ভেড়াতে চায় টুর্নামেন্টের নতুন ফ্রাঞ্চাইজি লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। তবে তাকে ছুটি দেয়া হবে না বলে জানিয়েছে বিসিবি।

সোমবার (২১ মার্চ) দুপুরে সংবাদমাধ্যমকে জালাল ইউনুস জানান, ‘এই দক্ষিণ আফ্রিকা সিরিজ চলাকালে তাসকিনকে ছুটি দেওয়া হবে না। ভবিষ্যতের বিষয়টি ভবিষ্যতে বিবেচনা করা হবে। কিন্তু এই সফরে তাকে ছুটি দেওয়ার কোনো পরিকল্পনা বোর্ডের নেই। সেটি জানিয়ে দেওয়া হয়েছে তাসকিনকে। ’

এর আগে রোববার (২০ মার্চ) সন্ধ্যায় ঢাকায় ফোন করেছিলেন গৌতম গম্ভীর। ভারতের সাবেক ওপেনার এবারের আইপিএলে লক্ষ্ণৌর মেন্টর। পুরো মৌসুমের জন্য তাসকিনকে চেয়েছেন তিনি। এই প্রস্তাবে রাজি হলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন দুই টেস্টের আগেই ভারতের উদ্দেশে রওনা দিতে হবে বাংলাদেশি এই পেসারকে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।