ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

২০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, মে ৮, ২০২৪
২০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ...

চট্টগ্রাম: ফটিকছড়ির ভূজপুর থানাধীন নাজিরহাট এলাকা থেকে ২০ কেজি গাঁজাসহ মো.ইসমাইল (৩৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। ইসমাইল পশ্চিম সুয়াবিল এলাকার আব্দুস শুকুরের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো.শরীফ-উল-আলম বাংলানিউজকে বলেন, নাজিরহাট এলাকার একটি গোডাউনের ভিতরে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য মজুদ করে রাখার গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৭ মে) বিকেল সোয়া পাঁচটার দিকে অভিযান চালিয়ে মো. ইসমাইলকে গ্রেপ্তার করা হয়। এ সময় গোডাউনের ভিতরে একটি প্লাস্টিকের বস্তা থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, ইসমাইল দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে গাঁজা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম মহানগর এবং জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক বাজারমূল্য ৩ লাখ টাকা। তাকে ভূজপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, মে ০৮, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।