ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

স্মার্ট বাংলাদেশ গড়তে যুবলীগ নিরলসভাবে কাজ করছে: বাবর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, জুন ১২, ২০২৪
স্মার্ট বাংলাদেশ গড়তে যুবলীগ নিরলসভাবে কাজ করছে: বাবর

চট্টগ্রাম: এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামী যুবলীগের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ জুন) বিকেলে নগরের বৌদ্ধ মন্দির মোড়ে ওয়ার্ড যুবলীগের সভাপতি রঞ্জিত দে'র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-অর্থ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

 

এনায়েত বাজার যুবলীগের সাধারণ সম্পাদক এমএ আওয়ালের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন মহানগর যুবলীগের সিনিয়র সহ সভাপতি নুরুল আনোয়ার, সাংগঠনিক সম্পাদক মনোয়ারুল আলম চৌধুরী নোবেল, গ্রন্থনা ও প্রকাশন সম্পাদক সৈয়দ ওমর ফারুক, সাবেক মহানগর যুবলীগ নেতা সরুপ বিকাশ বড়ুয়া বিতান,এম কুতুবউদ্দিন চৌধুরী ও শিবু প্রসাদ চৌধুরী।

এ সময় প্রধান অতিথি'র বক্তব্য হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, দল এবং দেশের জন্য সৃষ্টিলগ্ন থেকে যুবলীগ সব সময় সাহসিকতার ভূমিকায় অবতীর্ণ হয়।

 দেশের দূর্যোগ সময়ে যুবলীগ জনগণের পাশে মানবিকতার দেয়াল হয়ে পাশে থাকে। জননেত্রী শেখ হাসিনা'র স্মার্ট  ও সুখী সমৃদ্ধ উন্নত বাংলাদেশ বির্নিমাণে যুবলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সেইসঙ্গে বিএনপি জামাতের যেকোনো নৈরাজ্য প্রতিহত করতে যুবলীগ সব সময় রাজপথে থাকবে।

মহানগর যুবলীগের সহ সভাপতি নূরুল আনোয়ার বলেন, যুবলীগ হবে মানবিক যুবলীগ৷ সারা বাংলাদেশের মতো এনায়েত বাজার  যুবলীগ সাধারণ জনগণের কল্যাণে সব সময় কাজ করবে এবং যেকোনো দূর্যোগে পাশে থাকবে বলে বলে আমি আশাবাদী।  

মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ারুল আলম নোবেল বলেন, সারা বাংলাদেশের মতো সাংগঠনিকভাবে যুবলীগকে শক্তিশালী করতে  এনায়েতবাজার যুবলীগ ত্যাগী এবং মেধানির্ভর যুব রাজনীতিতে  পরিক্ষিত কর্মীদের মূল্যায়ন করা হবে।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, জুন ১২, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।