ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সীমান্ত ব্যাংকের জুবলী রোড উপ শাখার উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, জুন ১২, ২০২৪
সীমান্ত ব্যাংকের জুবলী রোড উপ শাখার উদ্বোধন ...

চট্টগ্রাম: সীমান্ত ব্যাংকের জুবলী রোড উপ শাখা যাত্রা শুরু করেছে।

সম্প্রতি এ উপ শাখার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক ও সীমান্ত ব্যাংকের চেয়ারম্যান মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী।

বিশেষ অতিথি ছিলেন সীমান্ত ব্যাংকের  ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম।

এ সময় পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান, সীমান্ত ব্যাংকের পরিচালক, বর্ডার গার্ড বাংলাদেশ এর ঊর্দ্ধতন কর্মকর্তা, ব্যবসায়ী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

বিজিবি মহাপরিচালক ও সীমান্ত ব্যাংকের চেয়ারম্যান তাঁর বক্তব্যে দেশের গুরুত্বপূর্ণ অঞ্চলসমূহে আধুনিক প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।  

ইতোমধ্যে গ্রাহকদের চাহিদা বিবেচনায় সীমান্ত ব্যাংক সকল ধরনের কর্পোরেট ফাইন্যান্স ও রিটেইল ব্যাংকিং এর বিভিন্ন সেবা চালু করেছে।  

এছাড়া সীমান্ত ব্যাংক ইতোমধ্যে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ইন্টারনেট ব্যাংকিং, RTGS, BFTN এবং রেমিট্যান্স সেবাসহ নানা রকম আধুনিক প্রযুক্তিনির্ভর সেবাও চালু করেছে।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৬ সালের ১ সেপ্টেম্বর সীমান্ত ব্যাংকের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। সারাদেশে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এবং প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে শাখা এবং উপশাখা স্থাপন করছে সীমান্ত ব্যাংক।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, জুন ১২, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।