ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে থাকছে না দ্বিতীয়বার ভর্তি পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
চবিতে থাকছে না দ্বিতীয়বার ভর্তি পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ চবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: সম্প্রতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ভর্তি পরীক্ষায় দ্বিতীয়বার অংশগ্রহণের দাবিতে আন্দোলন করেছে শিক্ষার্থীরা। তবে চবির ভর্তি পরীক্ষায় দ্বিতীয়বার অংশগ্রহণের সুযোগ না রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

 

বুধবার (২১ এপ্রিল) চবি ভর্তি পরীক্ষার কোর কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।  বেলা ১২টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত সভাটি অনুষ্ঠিত হয়।

বিষয়টি নিশ্চিত করে কোর কমিটি একাধিক সদস্য বাংলানিউজকে বলেন, বিগত কয়েকবছরের মতো এবারও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় দ্বিতীয়বার অংশ নেওয়ার সুযোগ থাকছে না। এ বিষয়ে ভর্তি পরীক্ষার কোর কমিটির সদস্যরা একমত হয়েছেন। শুধু যারা ২০১৯ সালে এসএসসি এবং ২০২১ সালে এইচএসসি পরীক্ষা দিয়েছেন তারাই এবার ভর্তি পরীক্ষায় অংশ নিতে পারবেন।

এ বিষয়ে জানতে চবির একাডেমিক শাখার ডেপুটি রেজিস্ট্রার এসএম আকবর হোসাইনের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।