ঢাকা, রবিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় অনুপ্রবেশ: ৪ বাংলাদেশি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৪
ত্রিপুরায় অনুপ্রবেশ: ৪ বাংলাদেশি আটক

আগরতলা, (ত্রিপুরা): আবারও ত্রিপুরা রাজ্য থেকে চার বাংলাদেশি অনুপ্রবেশকারীকে আটক করা হয়েছে। বাংলাদেশ থেকে ভারতের অনুপ্রবেশ অব্যাহত রয়েছে।

আগে নিয়মিতভাবে আগরতলা রেলস্টেশন হয়ে বাংলাদেশি অনুপ্রবেশকারীরা ভারতের অন্যান্য রাজ্যে চলে যেত, কিন্তু রেলুয়া পুলিশের অভিযানের ফলে প্রায়শই বাংলাদেশি অনুপ্রবেশকারীরা আটক হচ্ছে।  এ ঘটনার পরিপ্রেক্ষিতে নিরাপত্তারক্ষীদের নজর এড়াতে অনুপ্রবেশের সঙ্গে জড়িত দালালরা রুট কিছুটা পরিবর্তন করেছে। এখন দালালরা আগরতলা রেলস্টেশনকে বাদ দিয়ে অন্যান্য এলাকা থেকে অনুপ্রবেশকারীদের ট্রেনে করে ভিন রাজ্যে পাঠাচ্ছে। এরপরও শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে উত্তর জেলার ধর্মনগর রেলস্টেশনের সামনে থেকে চার বাংলাদেশি অনুপ্রবেশকারীকে আটক করা হয়।

ধর্মনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিমাদ্রি সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, আটদের মধ্যে দুইজন নারী এবং দুইজন পুরুষ রয়েছে। আটকরা হলেন, মোহাম্মদ হানিফ (৫০), মোহাম্মদ ইউসুফ আলী (৩৫), পারুল বেগম ও জেসমিন আক্তার। তাদের সবার বাড়ি বাংলাদেশের বাগেরহাট জেলায় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। তারা সবাই দালালের সহায়তায় ঊনকোটি জেলার কৈলাসহরের ভারত বাংলাদেশ সীমান্ত দিয়ে ত্রিপুরায় প্রবেশ করেছে। ধর্মনগর রেলস্টেশন থেকে ট্রেনে করে বেঙ্গালুরে যাওয়ার কথা ছিল তাদের।  

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৪
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।