ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

সোমবার বন্ধ থাকবে হিলি স্থল বন্দরের আমদানি-রপ্তানি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
সোমবার বন্ধ থাকবে হিলি স্থল বন্দরের আমদানি-রপ্তানি

দিনাজপুর: পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে সাধারণ ছুটি থাকায় সোমবার হিলি স্থল বন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম  একদিন বন্ধ থাকাবে। একই সঙ্গে বন্ধ থাকবে পনামা হিলি পোর্ট লিঙ্ক লিমিটেড বন্দর অভ্যন্তরে পন্য লোড আনলোডসহ সকল ধরনের বাণিজ্যিক কার্যক্রম।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন হিলি  কাষ্টমস সি এন্ড এফ এজেন্ট এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি মোঃ মুশফিকুর রহমান চৌধুরী ।

এ বিষয়ে তিনি জানান, দেশের বৃহত্তম দিনাজপুরের হিলি স্থল বন্দর  ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ভারত ও বাংলাদেশের মধ্যে পন্য আমদানি -রপ্তানি কার্যক্রম সোমবার (১৬ সেপ্টেম্বর) বন্ধ থাকবে । মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল থেকে আমদানি রপ্তানিসহ বন্দরের সব কার্যক্রম স্বাভাবিক হবে।

এদিকে হিলি  বন্দরের বাণিজ্যিক কার্যক্রম বন্ধ থাকলেও হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে পাসপোর্ট ধারী যাত্রীরা স্বাভাবিক যাতায়াত করতে পারবেন বলে জানিয়েছেন হিলি ইমিগ্রেশন ওসি শেখ আশরাফ।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।