ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

নগরকান্দায় ৫ পরীক্ষার্থী বহিষ্কার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, জুলাই ৯, ২০২৪
নগরকান্দায় ৫ পরীক্ষার্থী বহিষ্কার 

ফরিদপুর: চলমান উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে জেলার নগরকান্দার সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমি (এমএন একাডেমি) কেন্দ্র থেকে পাঁচ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (৯ জুলাই) দুপুরে পরীক্ষা চলাকালীন সময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাফী বিন কবির এ আদালত পরিচালনা করেন।

 

এ সময় নগরকান্দা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুম বিল্লাহ্ ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন।  

বহিষ্কৃত পাঁচ শিক্ষার্থী হলেন- ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মাধবপুর টেকনিক্যাল কলেজের শিক্ষার্থী ওবায়দুল মাতুব্বর, নাহিদ হোসেন, তরিকুল ইসলাম, মুশফিকুর ও সীমা আক্তার।

এর মধ্যে ওবায়দুল, নাহিদ, তরিকুল ও মুশফিকুরকে ইলেকট্রনিক ডিভাইস স্মার্ট মোবাইলফোন রাখার দায়ে ও সীমা আক্তারকে নকল করায় দায়ে বহিষ্কার করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন নগরকান্দা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুম বিল্লাহ্।  

মাসুম বিল্লাহ্ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আমরা ওই পরীক্ষা কেন্দ্রে অভিযান চালাই। এ সময় চার পরীক্ষার্থীর কাছ থেকে চারটি স্মার্ট মোবাইলফোন জব্দ করার পর তাদের বহিষ্কার করা হয়। এছাড়া সীমা নামে এক পরীক্ষার্থীকে নকল করার দায়ে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।