ঢাকা, সোমবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

চাঁদপুরে পা ধরে ক্ষমা চেয়ে প্রধান শিক্ষককে ফেরালো শিক্ষার্থীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
চাঁদপুরে পা ধরে ক্ষমা চেয়ে প্রধান শিক্ষককে ফেরালো শিক্ষার্থীরা

চাঁদপুর: সারা দেশে যখন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের পদত্যাগ করানোর হিড়িক পড়েছে তখন এর উল্টো ঘটনা ঘটেছে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায়। জোর করে কর্মবিরতিতে যেতে বাধ্য করা প্রধান শিক্ষককে ফিরিয়ে এনে চেয়ার বসিয়েছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

রোববার (৮ সেপ্টেম্বর) উপজেলার নাউরী আহাম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকেরা প্রধান শিক্ষক এ কে এম তাজুল ইসলামকে সম্মানের সঙ্গে বরণ করে নেন।

এদিন সকাল ১০টার দিকে প্রধান শিক্ষক বিদ্যালয়ে প্রবেশ করলে শিক্ষক-শিক্ষার্থীরা ফুলের মালা গলায় দিয়ে বরণ করে নেয়। ওই সময় শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের পা ধরে ক্ষমা চায় এবং আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন।

এর আগে গত ২৪ আগস্ট শনিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জোর করে কর্মবিরতিতে যাওয়ার স্বাক্ষর নিয়েছিল একদল বিক্ষুব্ধ শিক্ষার্থী।

এ খবর ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগমাধ্যমে নিন্দা জানিয়ে দুঃখ প্রকাশ করে বর্তমান ও সাবেক শিক্ষার্থীসহ বিভিন্ন স্তরের মানুষ। জোর করে কর্মবিরতি করানোর খবর শুনে ক্ষোভে ফেটে পড়ে ছাত্র-জনতা।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
এসএএইচ    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ