ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

নলডাঙ্গায় আচরণবিধি লঙ্ঘন করায় দুই প্রার্থীর প্রতিনিধিকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
নলডাঙ্গায় আচরণবিধি লঙ্ঘন করায় দুই প্রার্থীর প্রতিনিধিকে জরিমানা

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় এসএম ফিরোজ উদ্দিন (আনারস প্রতীক) ও মো. তৌহিদুর রহমান লিটন (কাপ পিরিচ প্রতীক) নামে দুই চেয়ারম্যান প্রার্থীর প্রতিনিধিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দিনগত রাত ৮টার সময় উপজেলার হরিদাখলসী বাজারে দুই প্রার্থীর নির্বাচনী অফিসে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান আকরামুল হক এ জরিমানা করেন।

নির্বাচনী আচরণবিধির ম্যাজিস্ট্রেট ও নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান আকরামুল হক এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, একটি ইউনিয়নে একজন প্রার্থীর একটি মাত্র অফিস রাখার বিধান রয়েছে। সেখানে অভিযোগ পাওয়া যায় চেয়ারম্যান প্রার্থী এসএম ফিরোজ উদ্দিন (আনারস প্রতীক) ও তৌহিদুর রহমান লিটনের (কাপ পিরিচ প্রতীক) সমর্থক বা প্রতিনিধিরা বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নে একাধিক অফিস বানিয়ে প্রচারণা চালাচ্ছেন। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়।

এসময় তাদের প্রতিনিধিদের ৫০০ টাকা করে মোট ১ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে আর যাতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন না হয়, সেজন্য দুই প্রার্থীর লোকজনকে সতর্ক করাসহ অফিস সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ