ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

নির্বাচন ও ইসি

ঘিওর উপজেলার চেয়ারম্যান প্রার্থী জনির উঠান বৈঠকে ব্যাপক সাড়া 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, মে ১৬, ২০২৪
ঘিওর উপজেলার চেয়ারম্যান প্রার্থী জনির উঠান বৈঠকে ব্যাপক সাড়া 

মানিকগঞ্জ: উপজেলা পরিষদ নির্বাচনের ভোটের দিন যত ঘনিয়ে আসছে, মানিকগঞ্জ জেলার ঘিওরে ততই উৎসবের আমেজ বাড়ছে।  

এরই ধারাবাহিকতায় বিভিন্ন উঠান বৈঠকে ভোটারদের স্বতঃস্ফূর্ত সমর্থন পাচ্ছেন শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরের দিকে উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের সাইনজুরি এলাকায় বিভিন্ন বয়সী নারী-পুরুষ নিয়ে উঠান বৈঠক করেন শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী। প্রথমে শতাধিক মানুষ নিয়ে উঠান বৈঠক শুরু হলেও পরে এ প্রার্থীর প্রতি ভালোবাসা ও আস্থার টানে কয়েকশ ভোটার এতে অংশ নেন।  

চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি ভোটারদের কাছে দোয়া চান এবং ভোটাররা একযোগে তাকে ভোট দিয়ে নির্বাচিত করার প্রতিশ্রুতি দেন।  

বালিয়াখোড়া ইউনিয়নের সাইনজুরি এলাকার বিধবা মিনু সরকার বলেন, আমি বয়স্ক মানুষ। বাড়ি থেকে তেমন একটা বের হই না। তবে ছেলে, বৌ ও নাতিরা বলেছে, জনি অনেক ভালো মানুষ। কোনো ব্যক্তি যদি ভালো না হয়, তাহলে কি এতো মানুষ তারে ভালো বলে? পাড়া প্রতিবেশী সবার সঙ্গে কথা বলছি, আমরা সবাই জনিকে ভোট দেব।  

গৌর চন্দ্র সরকার নামে ষাটোর্ধ্ব এক ভোটার বলেন, নির্বাচনে দাঁড়িয়েছে শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি, তাকে তো ছোট্ট বয়স থেকে আমরা চিনি-জানি। সে তো আমাগো পাশের ইউনিয়নের ছেলে, তারা পারিবারিকভাবে জনপ্রতিনিধি, তারা অনেক ভালো। জনির বাবাও সিংজুরি ইউনিয়ন পরিষদের (ইউপি) সুযোগ্য চেয়ারম্যান ছিলেন, তার ছেলে জনি, আমাদের এ অঞ্চলে প্রচুর ভোট পাবে।  

খন্দকার রাকিবুল ইসলাম নামে আরেক ভোটার বলেন, মাহাবুবুর রহমান জনি আমাদের চেয়ে বয়সে ছোট হবে, ছাত্র জীবন থেকেই ও আমাদের সুপরিচিত। পাশের ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের ছেলে। ওর ভেতর কখনোই অহংকার বা দাম্ভিকতা দেখিনি। এমন মানুষকেই উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রয়োজন, যারা কিনা জনগণের সঙ্গে থেকে মিলেমিশে কাজ করবে।

ঘিওর উপজেলা পরিষদ নির্বাচনের শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি বলেন, আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করছি, আশা করছি, ভোটারদের বিশ্বাস ও ভালোবাসায় আমি বিজয়ী হতে পারব। যত দিন বাঁচব, ততদিন মানুষের ভালোবাসা নিয়েই থাকব।  

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, মে ১৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।