ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

বিনোদন

ধন্যবাদ জানিয়ে বিমান থেকে ঝাঁপ দিলেন টম ক্রুজ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
ধন্যবাদ জানিয়ে বিমান থেকে ঝাঁপ দিলেন টম ক্রুজ!  টম ক্রুজ

হলিউড অভিনেতা টম ক্রুজ, যিনি নিত্যনতুন ভয়ংকর সব কাণ্ড করে সবাইকে চমকে দেন। এবার মহাকাশচারী হিসেবে দেখা গেছে ৬০ বছর বয়সী এই অভিনেতাকে।

আর এ সময় বছরের শেষ বার্তা দিয়ে যান টম।

সোমবার (১৯ ডিসেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

প্রতিবেদনে বলা হয়, রোদ ঝলমলে নীল আকাশ এখন টমের কাছে বাড়ির মতো। রোববার সকালে বিমান থেকে ঝাঁপ দিলেন টম। তবে সবাইকে বড়দিন আর নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে যেতে ভোলেননি এই নায়ক। মূলত ‘মিশন ইম্পসিবল-ডেড রেকনিং’ সিনেমার শুটিংয়ের অংশ হিসেবেই মহাকাশ থেকে ঝাঁপ দেন তিনি।

টমকে ঝাঁপ দেওয়ার আগে বলতে শোনা যায়, ‘প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি দেখার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। কৃতজ্ঞতা না জানিয়ে বছর শেষ করতে চাই না। ’

‘মিশন ইম্পসিবল-ডেড রেকনিং’ সিনেমার প্রথম ও দ্বিতীয় ভাগের শুটিং চলছে। পরিচালক জানান, এটি আগে থেকেই নির্ধারিত ছিল। সিনেমাটি স্টুডিওতে না, মহাকাশেই তৈরি হবে। স্পেস স্টেশন সেখানে বড় ভূমিকা নেবে। যদিও অতিমারি সব ভেস্তে দেয়। চলতি বছরে আবারো কাজ শুরু হয়েছে।

বিশ্বের প্রথম অভিনেতা হিসেবে মহাকাশে পাড়ি দিয়েছেন টম ক্রুজ। আন্তর্জাতিক স্পেস স্টেশনে পৌঁছে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি মুক্তি পাবে ২০২৩ সালের ১৪ জুলাই।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।