ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘বিয়ে করলেই বাসি হয়ে যাব, অনেকের মন ভেঙে যাবে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
‘বিয়ে করলেই বাসি হয়ে যাব, অনেকের মন ভেঙে যাবে’ জায়েদ খান

বছরজুড়েই নানা কারণে আলোচনায় থাকেন জায়েদ খান। আপাতত শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে নতুন করে আলোচনায় না থাকলেও বেশ কয়েক দিন ধরে তিনি আলোচনায় বিভিন্ন শিল্পীর গান গেয়ে ও নারী কেন্দ্রিক মন্তব্য ঘিরে।

এর পাশাপাশি তার বিয়ে প্রসঙ্গে আলোচনা হচ্ছে মিডিয়াপাড়ায়। চলচ্চিত্র অঙ্গনের তার সমবয়সী অনেকে বিয়ে করলেও, তিনি এখনও সিঙ্গেলই রয়ে গেছেন। সদ্য এক নারী ভক্ত’র প্রশ্নে বিয়ে প্রসঙ্গে কথা বলেছেন জায়েদ খান।

বৃহস্পতিবার (১৫ জুন) রাতে একটি রেস্টুরেন্টে হাজির হয়েছিলেন জায়েদ খান। তারই পাশে উদযাপিত হচ্ছিল একটি জন্মদিন। জায়েদ খান সেখানে প্রবেশ করতেই তার দিকে নজর চলে আসে বেশ কয়েকজন নারীর। তারা একে একে ছুটে আসেন জায়েদ খানের কাছে। সেসময় তাদের চোখে মুখে উচ্ছ্বাস দেখা গেছে।

প্রায় ২০ মিনিটের মতো সময় জায়েদ খানের সঙ্গে আড্ডায় মাতেন ওই নারীরা। এসময় তারা জানান, জায়েদ খানকে তাদের ভালো লাগে এবং পছন্দের নায়কের জন্য অনেকের সঙ্গে বাকযুদ্ধে মাতেন। কথার এক ফাঁকে পরিচয় পর্বে জানতে পারেন অনেকেই জায়েদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাচমেট এবং কেউ কেউ সিনিয়র-জুনিয়র।

এসময় তারা জায়েদ খানের কাছে বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে উত্তরে এ অভিনেতা বলেন, ‘সহজেই বাসি হচ্ছি না। বিয়ে করলে আপনারা ছবি তোলার জন্য এভাবে ছুটে আসতেন না। আপাতত বিয়ে নিয়ে ভাবছি না। ’

এর আগে সাংবাদিকদের প্রশ্নে জায়েদ বলেন, ‘বিয়ে করলেই তো বাসি হয়ে গেলাম, এই জন্য সময় নিচ্ছি। তাছাড়া আমি বিয়ে করলে অনেকের মন ভেঙে যাবে। আমার মেসেঞ্জার ইনবক্সে সবাই বলতে থাকে, প্লিজ এভাবে থাকেন বিয়ে করবেন না। ’

বিয়ে না করার কারণ জানিয়ে জায়েদ বলেন, ‘অন্য কোনো কারণ নয়, মেয়েদের কাছে নিজের ‘অবিবাহিত’ ইমেজ ধরে রাখার জন্য মালাবদল করছেন না তিনি। ’

বর্তমানে জায়েদ খান অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সিনেমা দুটি হচ্ছে ‘সোনার চর’ ও ‘বাহাদুরী’। চলতি বছরই সিনেমা দুটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন এ নায়ক।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।