ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

বিনোদন

ছেলের প্রেমিকাকে দামি উপহার দিলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
ছেলের প্রেমিকাকে দামি উপহার দিলেন শ্রাবন্তী

ব্যক্তিগত জীবন নিয়ে বছরজুড়েই আলোচনায় থাকেন টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তৃতীয় স্বামী রোশানের সঙ্গে তার বিচ্ছেদের মামলা চলমান।

অন্যদিকে, ব্যবসায়ী অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর প্রেমের সম্পর্ক নিয়েও চলছে নানা জল্পনা।

শ্রাবন্তীর পুত্র অভিমন্যুর ব্যক্তিগত জীবন নিয়েও সমালোচনার শেষ নেই। দামিনি ঘোষ নামে এক মডেলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিমন্যু। এর আগে ছেলের প্রেম নিয়ে নিজের ভাবনার কথাও জানান তিনি। শুধু তাই নয়, কয়েক দিন আগে হবু পুত্রবধূ দামিনি ও পুত্র অভিমন্যুকে নিয়ে থাইল্যান্ডে অবসর যাপনের জন্য গিয়েছিলেন শ্রাবন্তী।

থাইল্যান্ড ভ্রমণের বেশ কটি ছবি দামিনি ঘোষ তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। পাশাপাশি হবু শ্বাশুড়ির কাছ থেকে পাওয়া একটি উপহারের খবরও জানিয়েছেন তিনি। সেখান থেকে জানা যায়, ইতালির বিলাসবহুর ব্র্যান্ড গুচির একটি ব্যাগ উপহার দিয়েছেন শ্রাবন্তী।  

ব্যাগের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে দামিনি ঘোষ লেখেন, ‘সে আমার হৃদয়ের কথা জানে। ’ পাশে হার্ট ইমোজি দিয়ে শ্রাবন্তীর ইনস্টাগ্রাম আইডির নাম লেখেন দামিনি।

পরিচালক রাজিব বিশ্বাসের সঙ্গে প্রথম সংসার বাঁধেন শ্রাবন্তী। এ সংসার আলো করে জন্ম নেয় অভিমন্যু। দামিনি-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। ছেলের বান্ধবীর সঙ্গে দারুণ সম্পর্ক শ্রাবন্তীর। ২০২১ সালের ১ জানুয়ারি দামিনির সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা দেন শ্রাবন্তীর পুত্র।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।