ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

শহীদ-রণবীরের বিষয়ে যা বললেন নার্গিস ফাখরি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
শহীদ-রণবীরের বিষয়ে যা বললেন নার্গিস ফাখরি

বেশ কয়েক বছর ধরেই চলচ্চিত্রের বাইরে রয়েছেন অভিনেত্রী নার্গিস ফাখরি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ার আর অতীতের কিছু বিষয়ে কথা বলেছেন এ অভিনেত্রী।

জানিয়েছেন, তাকে নিয়ে গুঞ্জনের সত্যতা প্রসঙ্গে।

কখনও বিতর্কিত মন্তব্য করে, কখনও বলিউডের ভেতরের অন্ধকার জগৎ নিয়ে কথা বলে শিরোনামে উঠে এসেছেন এই অভিনেত্রী। তবে অভিনেত্রীকে নিয়ে প্রেমের বিতর্কও কম নয়। যার মধ্যে রয়েছে রণবীর কাপুর ও শহীদ কাপুরের সঙ্গে সম্পর্কের গুজবও।  দীর্ঘদিন পর সেই প্রসঙ্গ উঠতেই জবাব দিলেন নার্গিস।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে পুরনো প্রেমের গুঞ্জনের প্রসঙ্গে নার্গিস বলেন, ‘রণবীর আমার সহ-অভিনেতা আর কিছুই নয়। সে একজন চমৎকার মানুষ। এসব গুঞ্জন আমাকে পাগল করে দিত। একবার একটা প্রতিবেদনে বলা হয়েছিল যে, আমি শহীদ কাপুরের অ্যাপার্টমেন্টে চলে এসেছি! আমি যদি এ নিবন্ধগুলো সংরক্ষণ করতাম! সেই সময় আমার মা মুম্বাই আসেন এবং আমার মাকে নিয়েও মানুষ আমাকে মেসেজ করতে শুরু করে যে, আমার মা শহীদ কাপুরের সঙ্গেই দেখা করতে এসেছেন! আমার মা প্রায়ই আমার সঙ্গে দেখা করতে আসতেন। সুতরাং আমি এসবে অভ্যস্ত হয়ে গিয়েছিলাম। ’

দীর্ঘদিন পর্দার বাইরে থাকলেও নার্গিস ফাখরিকে এ বছর আবারও পর্দায় দেখা গেছে। ‘শিব শাস্ত্রী বালবোয়া’ দিয়ে আবারও পর্দায় এসেছেন নার্গিস। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের ও নীনা গুপ্তা।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।