ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

ভালোবাসা দিবসে এলো ‘দরদ’র ফার্স্ট লুক পোস্টার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
ভালোবাসা দিবসে এলো ‘দরদ’র ফার্স্ট লুক পোস্টার

ঢালিউডের সুপারস্টার শাকিব খান অভিনীত প্রথম প্যান-ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’। অনন্য মামুন পরিচালিত সিনেমাটিতে এই নায়কের বিপরীতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

ভালোবাসা দিবস উপলক্ষে ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা থাকলেও তা পিছিয়ে যায়। তবে ভক্তদের হতাশ না করে আজ ভালোবাসা দিবসে প্রকাশ্যে এসেছে সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার।

বেলা সড়ে ১১টায় দরদের ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পরই রীতিমতো ভাইরাল। ফার্স্ট লুকে নতুনত্ব না থাকলেও শাকিব খানের ক্ষিপ্র দৃষ্টি নজর কেড়েছে। হাত ও মুখমণ্ডলে তাজা রক্তের মাখামাখির সঙ্গে তার চোখে যেন আগ্নেয়গিরির উত্তাপ।

ভালোবাসার দিনে ফেসবুকে ফার্স্ট লুকের মন্তব্যের ঘরে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন শাকিবিয়ানরা। কেউ জানিয়েছেন, শুভকামনা। আবার কেউ লেখেন, ‘মুখিয়ে আছি, তর সইছে না। ’

সাইকো থ্রিলার গল্পের সিনেমা ‘দরদ’। গত বছর শুরু হয় এর দৃশ্যধারণের কাজ। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কন্নড় ছয়টি ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে শাকিব-সোনাল ছাড়াও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, রাহুল দেব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।