ঢাকা, বৃহস্পতিবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

বিনোদন

রেডিও ক্যাপিটালে ফাগুন ভালোবাসা উৎসবের বর্ণিল আয়োজন

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
রেডিও ক্যাপিটালে ফাগুন ভালোবাসা উৎসবের বর্ণিল আয়োজন

আগুনঝরা ফাগুনের উচ্ছ্বাসের সঙ্গে ভালোবাসা দিবস উদযাপন করেছে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের অন্যতম প্রতিষ্ঠান রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮। বুধবার (১৪ ফেব্রুয়ারি) কেক কাটা, কবিতা আবৃত্তি ও বই উৎসবসহ বিভিন্ন কর্মসূচিতে সাজানো ছিল বর্ণিল এই আয়োজন।

দিনব্যাপী এই আয়োজনে উপস্থিত ছিলেন দেশবরেণ্য কবি, সাংবাদিক, সাহিত্যিক ও শোবিজ অঙ্গনের তারকারা।

সকাল ১০টায় কবি হাসান হাফিজ ও শাহনাজ মুন্নীর প্রেমের কবিতা দিয়ে আয়োজনের সূচনা ঘটে। এরপর সঙ্গীত পরিবেশন করেন শিল্পী হায়দার হোসেন, কাজল আরিফ, রাজিয়া সুলতানা আরজু, তনুশ্রী রায়। রেডিও ক্যাপিটালের এমন আয়োজনে শ্রোতারা জনপ্রিয় আরজে’দের কথার যাদুতে মোহিত হন। সঙ্গে ছিল দমফাটানো হাসির কৌতুক। এতে অংশ নেন শাওন ও আনোয়ার আলম সজল প্রমুখ।

দিনব্যাপী আয়োজনে উপস্থিত ছিলেন ডেইলি সানের সম্পাদক রেজাউল করিম লোটাস, বাংলানিউজটোয়েন্টিফোর.কম-এর সম্পাদক জুয়েল মাজহার, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক আবু তাহের, নিউজটোয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক রাহুল রাহা, রেডিও ক্যাপিটালের ইনচার্জ ও বাংলাদেশ প্রতিদিনের বিজনেস এডিটর রুহুল আমিন রাসেল, কালের কণ্ঠের উপ-সম্পাদক হায়দার আলী, নিউজটোয়েন্টিফোরের ডেপুটি সিএনই আশিকুর রহমান শ্রাবণ, রেডিও ক্যাপিটালের প্রোগ্রাম কো-অর্ডিনেটর রেদওয়ান শান্ত৷ 

আরও উপস্থিত ছিলেন কবি হাসান হাফিজ, কবি শাহানাজ মুন্নী, কবি গোলাম কিবরিয়া পিনু, রেজাউদ্দিন স্টালিন, সফেদ ফরাজী, রাজু আলীম, সঙ্গীতশিল্পী হায়দার হোসেন, কাজল আরিফ, রাজিয়া সুলতানা আরজু, তনুশ্রী রায়, জারিন তুবা, প্রীতম আহমেদ, লিহাত লেমিস, ইশমাম, আশরাফ বাবু, নায়িকা অধরা খান, মিষ্টি জান্নাত, আদিলা নূর, সঞ্চিতা দত্ত, আলী জুলফিকার জাহিদী।

রাত ৯টা পর্যন্ত এই আয়োজন লাইভে শুনতে পান দর্শকরা। যা দেখানো হয় ক্যাপিটাল এফএম ৯৪.৮-এর অফিসিয়াল পেজ www.facebook.com/capitalfm94.8-এ। দেশের বিভিন্ন অঞ্চল ও প্রবাসে থেকেও www.radiocapital.fm ঠিকানায় লগ ইন করে জাঁকালো এই আয়োজন শোনা গেছে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।