ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রেক্ষাগৃহে মুক্তি পেল নতুন দুই সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, মে ৩, ২০২৪
প্রেক্ষাগৃহে মুক্তি পেল নতুন দুই সিনেমা

ঈদের পর একসঙ্গে মুক্তি পেল দুটি সিনেমা। সিনেমা দুটি ‘শ্যামা কাব্য’ ও ‘ডেডবডি’।

শুক্রবার (৩ মে) থেকে দেশের বিভিন্ন মাল্টিপ্লেক্স ও সিঙ্গেল স্ক্রিনে দেখা যাবে সিনেমা দুটি।

সরকারি অনুদান নিয়ে ‘শ্যামা কাব্য’ নির্মাণ করেছেন বদরুল আনাম সৌদ। সাইকোলজিক্যাল থ্রিলার ধাঁচের গল্পে নির্মিত এই সিনেমার মুখ্য চরিত্রে আছেন সোহেল মণ্ডল ও নীলাঞ্জনা নীলা।  

২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছিল সিনেমাটি। এর বিভিন্ন চরিত্রে আরও আছেন ইন্তেখাব দিনার, নওরীন হাসান খান জেনি, শাহাদাৎ হোসেন, সাজু খাদেম, সুভাশিষ ভৌমিক, মীর রাব্বি, এ কে আজাদ সেতু প্রমুখ। সিনেমাটি দেখা যাবে স্টার সিনেপ্লেক্স ও লায়ন সিনেমাজ-এ।

অন্যদিকে ‘ডেডবডি’ নির্মাণ করেছেন প্রযোজক-নির্মাতা মো. ইকবাল। গেল রোজার ঈদেই এটি মুক্তির কথা ছিল। তবে শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল করেন নির্মাতা। তিন সপ্তাহ পিছিয়ে অবশেষে এলো প্রেক্ষাগৃহে। দেশের ৩৯টি প্রেক্ষাগৃহে দেখা যাবে সিনেসাটি।  

হরর-অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত হয়েছে ‘ডেডবডি’। এখানে ভৌতিক ঘটনার সঙ্গে মারপিট ও প্রেম-ভালোবাসাও রয়েছে। সিনেমাটির প্রচারণায় রাজধানীতে শতাধিক মোটরসাইকেল নিয়ে ব্যতিক্রম প্রচারণা চালিয়েছিলেন সংশ্লিষ্টরা।  

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ওমর সানী, জিয়াউল রোশান, অন্বেষা রায়, শ্যামল মাওলা, রাশেদ মামুন অপু প্রমুখ। এটি প্রযোজনা করেছে সুনান মুভিজ।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, মে ০৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।