ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

আবারো টলিউডে বাঁধন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, মে ৩, ২০২৪
আবারো টলিউডে বাঁধন!

সবকিছু পরিকল্পনা মাফিক চললে আবারো টলিউডে কাজ করতে দেখা যাবে অভিনেত্রী আজমেরি হক বাঁধনকে। প্রসেনজিৎ বিশ্বাসের অ‌্যান্থোলজি ফিল্ম ‘ফেয়ার অ‌্যান্ড আগলি’র একটি গল্পে অভিনয়ের জন্য বাঁধনের কাছে প্রস্তাব এসেছে।

এমনই খবর জানিয়েছে ভারতের পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন।  

সূত্রের বরাদে তারা জানায়, বাঁধন কাজটি করতে ইচ্ছুক। ইতোমধ্যেই সেখানে যাওয়ার প্রস্তুতিও নিচ্ছেন তিনি। এই গল্পে বাঁধন ছাড়াও থাকছেন ‘ফারজি’, ‘ব্রহ্মাস্ত্র’-খ‌্যাত শাকিব আইয়ুব এবং দেবপ্রসাদ হালদার।

মে মাসের মাঝামাঝি সময়ে বাঁধনের শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। পরিচালক প্রসেনজিতের অ‌্যান্থোলজিতে মোট ৫টি গল্প। কয়েকটির শুটিং ইতোমধ্যেই হয়ে গেছে। বিভিন্ন গল্পে পার্নো, সম্রাট, ঋতুপর্ণা সেনগুপ্ত, কৌশিক সেন, মুমতাজ, সায়ন মুন্সিরা শুটিং করেছেন।

এর আগে ২০১৮ সালে সৃজিত মুখার্জি পরিচালিত ‘হইচই’র সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’তে অভিনয় করেছিলেন বাঁধন। এরপর ২০২৩ সালে বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’তে প্রথমবার বলিউডে কাজ করেন এই অভিনেত্রী। যেখানে তার অভিনয় নজর কাড়ে সবার।  

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, মে ০৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।