ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘কালা পাখি’ গানে কণ্ঠ দিলেন সালমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, মে ৭, ২০২৪
‘কালা পাখি’ গানে কণ্ঠ দিলেন সালমা

‘সাদা মুখ কালো কইরা বন্ধু দেখায় গোসসা, আমি নাকি কালা পাখি বন্ধু হইলো ফর্সা’- এমনই কথামালায় গানটি লিখেছেন আশিক বন্ধু। সম্প্রতি গবাজারের স্টুডিওতে গানটিতে কন্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ানের শিল্পী সালমা।

এর সংগীত পরিচালক সুমন কল্যাণ। গানটির অডিও এবং স্টুডিও ভার্সন ভিডিওর কাজ সম্পন্ন হয়েছে।  

‘কালা পাখি’ গানটি নিয়ে সালমা বলেন, গাওয়ার পর এখন আমার খুব প্রিয় গান হয়ে গেছে এটি। আমার মৌলিক প্রিয় পছন্দের গানের তালিকায় এই কালা পাখি গানটিও একটি হয়ে থাকবে, দর্শকদেরও ভালো লাগবে। স্টেজে ও টেলিভিশন অনুষ্ঠান জমিয়ে তোলার মতো আরেকটি গান পেলাম।

গীতিকার আশিক বন্ধুর সঙ্গে সালমা

তিনি আরও বলেন, সহজ সরল সুন্দর একটি গান লিখেছেন আশিক বন্ধু। গানটি নিয়ে অলরেডি আমি নিজেই ভয়েস দেওয়ার পর ফেসবুক ও পেজে আপডেট দিয়েছি। এটি মুক্তি পেলেই জনপ্রিয়তা পাবে।

গীতিকার আশিক বন্ধু বলেন, গানটি সালমার কথা ভেবেই লিখেছি। এখন রেকর্ডিং শেষে মনে হচ্ছে, লেখার পরিশ্রমটা সার্থক। সুর-সংগীত আর সালমার কন্ঠে গানটি পরিপূর্ণ প্রাণ পেলে।

উল্লেখ্য, প্রযোজক কাজী সানোয়ার আহমেদ লাভলুর চ্যানেলে গানটির অডিও এবং মিউজিক্যাল ফিল্ম আসন্ন কোরবানি ঈদের আগে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, মে ০৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।