ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অর্জুন-মালাইকা ৬ বছরের সম্পর্কের বিচ্ছেদ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, মে ৩১, ২০২৪
অর্জুন-মালাইকা ৬ বছরের সম্পর্কের বিচ্ছেদ! অর্জুন কাপুর ও মালাইকা আরোরা

অর্জুন কাপুর ও মালাইকা আরোরার ছয় বছরের সম্পর্ক ভাঙার খবরে সরগরম বলিউড। ২০২৩ সাল থেকেই এই গুঞ্জন শোনা যাচ্ছিল।

এর মাঝে দুই পক্ষই সামাজিকমাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্ট বহাল রেখেছিলেন। সম্পর্কে ফাটল ধরার মাঝে তৃতীয় জনের প্রবেশের কথাও শোনা যাচ্ছিল।

তবে তারপরও একসঙ্গে দেখা গিয়েছে অর্জুন-মালাইকাকে। এবার তারকাজুটির বিচ্ছেদের জল্পনায় নতুন সিলমোহর!

অর্জুন-মালাইকার ঘনিষ্ঠ সূত্রই এই খবরে সিলমোহর বসিয়েছে। তবে বিচ্ছেদ হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তাদের মধ্যে। একে-অপরের প্রতি শ্রদ্ধাশীল। ঘনিষ্ঠ সূত্র বলছে, এর মাঝে কারও নাক গলানো পছন্দ নয় তাদের। তাই বিষয়টাকে নিয়ে গোপনীয়তা বজায় রেখেছেন।

২০১৬ সালে আরবাজ খান ও মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে তাদের বিচ্ছেদ হয়। এর কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি।

মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন। তা নিয়ে বেশ চর্চা হয়েছে। তাতে দুই তারকা কখনও কান দেননি। তবে বয়সের সেই ফারাকই কি তাদের সম্পর্কে অন্তরায় হলে দাঁড়াল?

শোনা যায়, বান্দ্রায় ২০ কোটি টাকা দিয়ে চার বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে। কিন্তু এখন নাকি চিত্র আলাদা। মালাইকা ও অর্জুন এখন ভিন্ন পথের যাত্রী।  

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, মে ৩১, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।