ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

বিনোদন

নতুন রেকর্ড গড়ে জওয়ানের ঘাড়ে নিশ্বাস ফেলছে প্রভাসের ‘কল্কি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
নতুন রেকর্ড গড়ে জওয়ানের ঘাড়ে নিশ্বাস ফেলছে প্রভাসের ‘কল্কি’

মুক্তির পর দুই সপ্তাহ পেরিয়ে গেলেও ‘কল্কি ২৮৯৮ এডি’র সাফল্যের পতাকা উড়ছেই। বক্স অফিসে প্রভাস-দীপিকা অভিনীত সিনেমাটির ঝড় থামছেই না।

মুক্তির ১৫তম দিনে এসে নতুন রেকর্ড গড়েছে সিনেমাটি।  

হিন্দুস্তান টাইমস বলছে, মুক্তির ১৫ দিনে বিশ্বব্যাপী বক্স অফিসে এক হাজার কোটি রুপি আয়ের মাইলফলক গড়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’।

বাণিজ্য বিশ্লেষক রমেশ বালাও এক্সেও  এ খবর নিশ্চিত করেছেন।

 

#KALKI2898AD has crossed 1,000 Crs at the WW Box office.. ?

— Ramesh Bala (@rameshlaus) July 11, 2024

বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের রিপোর্ট অনুসারে, কল্কি ১৫তম দিনে ভারতে আয় করেছে ৬.৩৫ কোটি রুপি। ১৫ দিনে ভারতে সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৫৪৩ কোটি রুপি। যার মধ্যে তেলেগু ভার্সনে ২৫৩ কোটি এবং হিন্দি ভার্সনে ২৩২ কোটি আয় করেছে এটি।

ইতোমধ্যে ভারতীয় বক্স অফিসে সানি দেওলের ‘গাদার ২’-এর আয় ছাড়িয়েছে এটি এবং শাহরুখ খানের ‘পাঠান’-কে টপকে যাওয়ার দৌড়ে আছে। ভারতীয় চলচ্চিত্রের সর্বোচ্চ আয়ের তালিকায় ‘পাঠান’ (৫৪৩ কোটি) ও ‘গাদার ২’ (৫২৫ কোটি) জায়গা করে নিয়েছে গত বছর মুক্তি পেয়ে। কল্কি ‘গাদার ২’-কে টপ গেছে। এখন সামনে শাহরুখ খানের ‘পাঠান’ ও ‘জওয়ান। ’ ইতোমধ্যেই শাহরুখের পাঠানের সমান পর্যায়ে এসে পৌঁছে গেছে প্রভাসের কল্কি।

বিশ্লেষকদের মতে, পাঠানকে টপকে শিগগিরই জওয়ানের ঘাড়ে নিশ্বাস ফেলতে যাচ্ছে প্রভাসের কল্কি।

‘কল্কি’ তেলেগু, তামিল, মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। সিনেমায় প্রভাসকে ভৈরব নামের একটি চরিত্রে অভিনয় করতে দেখা যায়, দীপিকাকে ‘এসইউ-এম৮০’ ওরফে সুমতি নামের এক অন্তঃসত্ত্বা নারীর ভূমিকায় দেখা গেছে। অমিতাভ অশ্বত্থামার চরিত্রে ও কমল হাসানকে দেখা গেছে সুপ্রিম ইয়াসকিনের চরিত্রে।  

এই ছবিতে আরও রয়েছেন দিশা পাটানি ও শাশ্বত চট্টোপাধ্যায়।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।