ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

বিনোদন

রণবীরের ঘড়ির দাম সাড়ে ৮ কোটি টাকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
রণবীরের ঘড়ির দাম সাড়ে ৮ কোটি টাকা!

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। চলনে-বলনে যেমন সতর্ক, তেমনি ফ্যাশনেও কম যান না এই নায়ক।

ব্যয়বহুল সব পোশাকে দেখা যায় তাকে।

কিছু দিন আগে ভারতের ধনকুবের মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির বিয়েতে স্ত্রী আলিয়া ভাটকে নিয়ে হাজির হন রণবীর কাপুর। এদিন কালো রঙের শেরওয়ানি সেট পরেছিলেন তিনি।

ওই সময় তার বাঁ হাতে ছিল একটি ঘড়ি। তার হাস্যেজ্জ্বল লুক যেমন নজর কাড়ে, তেমনি তার হাতঘড়িটি নিয়েও চলছে আলোচনা। কারণ ঘড়ির মূল্য অনেককেই হতবাক করেছে!

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, বিশ্বের শীর্ষ ঘড়ির ব্র্যান্ডের অন্যতম হচ্ছে পাটেক ফিলিপ। সুইজারল্যান্ডের বিলাসবহুল এই ব্র্যান্ডের ঘড়ি এটি। গ্র্যান্ড কমপ্লিকেশনের এই ঘড়ির মডেল ৫২৭১পি (প্লাটিনাম)। এর মূল্য ৭ লাখ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যা ৮ কোটি ২২ লাখ টাকার বেশি।

পাটেক ফিলিপের ওয়েব সাইট ভিজিট করেও রণবীরের ঘড়িটি পাওয়া যায়। সেখানে জানানো হয়ছে, ২০১১ সালে এ ঘড়ি লঞ্চ হয়। ৩০ মিটার পানির নিচেও ঘড়িটির ভেতরে পানি ঢুকতে পারবে না।

সর্বশেষ ‘অ্যানিমেল’ সিনেমায় দেখা গেছে রণবীর কাপুরকে। এতে তার বিপরীতে ছিলেন রাশমিকা মান্দানা। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল। রণবীরের পরবর্তী সিনেমা ‘রামায়ণ’। সিনেমাটির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই নায়ক।

বাংলাদেশ সময়: ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।