ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

বিনোদন

কনসার্টে ভক্তকে জড়িয়ে ধরে মারা গেলেন গায়ক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
কনসার্টে ভক্তকে জড়িয়ে ধরে মারা গেলেন গায়ক

হোটেলে লাইভ কনসার্টে পারফর্ম করার একজন গা ভেজা ভক্তকে জড়িয়ে ধরার পরই মারা গেলেন গায়ক। নিহত গায়কের নাম আয়রেস সাসাকি।

ব্রাজিলিয়ান রকস্টার ছিলেন তিনি।  

গত ১৩ জুলাই ব্রাজিলের স্যালিনোপলিসে সোলার নামক এক হোটেলে মঞ্চে গান গাওয়ার সময় ঘটনাটি ঘটে।  

লাইভ কনসার্টে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই গায়ক মারা গেছেন বলে প্রাথমিক তদন্তে জানানো হয়েছে। এ ঘটনায় আয়োজকদের গাফিলতির অভিযোগ উঠেছে।  

স্থানীয় গণমাধ্যমের সূত্র দিয়ে মিরর জানিয়েছে, গান গাওয়ার সময় হঠাৎ পানিতে ভেজা একজন ভক্ত এগিয়ে এলে তাকে জড়িয়ে ধরেন আয়রেস সাসাকি। তারপর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিটকে পড়ে যান। এরপর ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার মৃত্যুর পর প্রশ্ন উঠেছে ভক্তের শরীর কেন ভেজা ছিল? এর পেছনে অন্য কোনো ষড়যন্ত্র রয়েছে কি না?

একজন রকস্টারের অস্বাভাবিক মৃত্যুতে ঘটনার তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ।

তদন্তে পুলিশকে সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি দিয়েছে সোলার হোটেল।

হোটেল কর্তৃপক্ষ বলছে, ‘আমরা তার (গায়কের) পরিবারকে সহায়তা প্রদান করব এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব। আমরা (এ মৃত্যুর) সঠিক ব্যাখ্যার জন্য তদন্ত কর্তৃপক্ষকে সম্পূর্ণ সহযোগিতা করতে প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করছি। এই কঠিন সময়ে আয়রেস সাসাকির পরিবার এবং বন্ধুদের পাশে রয়েছি আমরা। ’

নিহত গায়কের খালা রিটা মাতোস স্থানীয় সংবাদমাধ্যমকে বলেন, মঞ্চে পারফর্মের সময় ভক্তের শরীর কেন ভেজা ছিল তা অজানা। আমরা যা জানি তা হলো, আয়রেসের শো যে সময়ে হওয়ার কথা ছিল তা অজানা কারণেই পরিবর্তন করা হয়েছিল। তবে আমরা এই মুহূর্তে ওই অনুষ্ঠানে থাকা লোকেদের সঙ্গে যোগাযোগ করছি কীভাবে ঘটনাটি ঘটল তা পরিষ্কার হতে। সব তথ্য সংগ্রহ করে আমরা একটি বিবৃতিতে যা আমরা প্রকাশ করব।

আয়রেস সাসাকি ব্রাজিলের উত্তরাঞ্চলীয় শহর বেলেমে দুর্দান্ত গিটার বাজানো ও তার অতুলনীয় গানের জন্য বেশ পরিচিত ছিলেন।

তথ্যসূত্র: ডেকান হেরাল্ড

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।