ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

বিনোদন

ঢাকায় নচিকেতার কনসার্ট স্থগিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
ঢাকায় নচিকেতার কনসার্ট স্থগিত

বাংলাদেশে আসার অপেক্ষা করছিলেন ওপার বাংলার শিল্পী নচিকেতা চক্রবর্তী। কারণ শুক্রবার (২৬ জুলাই) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে তার কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

সম্প্রতি কোটা আন্দোলন ঘিরে সহিংস পরিস্থিতিতেও বাংলাদেশে এসে গান করার ইচ্ছার কথা জানিয়েছিলেন তিনি। তবে গায়কের কনসার্টটি অবশেষে বাতিল করেছে আয়োজক প্রতিষ্ঠান আজব কারখানা।

প্রায় এক মাস আগে এ কনসার্টের তারিখ চূড়ান্ত করা হয়। ২৬ জুলাই ঢাকায় গান গাওয়ার জন্য প্রস্তুত ছিলেন জীবনমুখী গানের শিল্পী নচিকেতা। কোটা আন্দোলন ঘিরে দেশের পরিস্থিতি অস্থিতিশীল হওয়ায় নচিকেতাকে কনসার্ট বাতিল করতে বলেছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপ্যাধায়। তারপরও ঢাকায় কনসার্টে অংশ নেওয়ার প্রবল ইচ্ছা প্রকাশ করেছিলেন এই গায়ক। শেষ পর্যন্ত এ কনসার্ট বাতিল করা হয়েছে।

এ বিষয়ে সামাজিকমাধ্যমে একটি বিবৃতি দিয়েছে আয়োজক প্রতিষ্ঠান আজব কারখানা। সেখানে জানানো হয়েছে, ২৬ জুলাই অনুষ্ঠিতব্য ‘নচিকেতা লাইভ ইন ঢাকা উইথ জয় শাহরিয়ার ভলিউম ২’ কনসার্টটি দেশের বর্তমান সার্বিক পরিস্থিতি বিবেচনায় অনুষ্ঠিত হচ্ছে না।

নচিকেতার কনসার্টের নতুন তারিখ ঘোষণা করে প্রতিষ্ঠানটি জানিয়েছে, দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী ২ সেপ্টেম্বর কনসার্টটি অনুষ্ঠিত হবে।

ইতোমধ্যেই যারা টিকিট কেটেছেন, তারা এই টিকিট দিয়েই কনসার্টটি উপভোগ করতে পারবেন বলেও জানিয়েছে সংস্থাটি।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।